চাকরি

রাজ্যে রাজ্যে শ্রম ও রোজগার দপ্তরে কর্মী নিয়োগ 2024, লিখিত পরীক্ষা ছাড়াই! ভালো বেতন, আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

দিতে হবেনা লিখিত পরীক্ষা! শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, ভারত সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের তরফ থেকে, কাজের স্থান কলকাতায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে, রেসিডেন্সি স্কিমের অধীনে ক্লিনিক্যাল এবং নন-ক্লিনিক্যালে বিভিন্ন ডিপার্টমেন্টে চুক্তিভিত্তিক ভিত্তিতে। মোট 57 টি শূন্যপদে এই সমস্ত ডিপার্টমেন্টে কর্মী নিয়োগ করা হচ্ছে।

আজকের প্রতিবেদনে দেখে নিন, এই সমস্ত বিভাগে আবেদন করার জন্য যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে রয়েছে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হচ্ছে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত দুটি পদেই আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 45 বছর বয়সের মধ্যে। Senior Resident Under (Clinical & Non – Clinical) পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন রয়েছে 1 লক্ষ 40 হাজার 139 টাকা।

উপরে উল্লেখিত দুটি পদেই আবেদন করতে শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, সংশ্লিষ্টদের মধ্যে মেডিকেল পিজি ডিগ্রি (MD/MS/DNB) MCI/NMC স্বীকৃত মেডিকেল থেকে করা থাকতে হবে। এর পাশাপাশি প্রার্থীদের অবশ্যই নিবন্ধিত হতে হবে MCI/NMC/State Medical Council এ। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর দিন উপস্থিত হতে হবে ACADEMIC BLOCK 2ND FLOOR OF ESI-PGIMSR & ESIC MEDICAL COLLAGE, JOKA এই ঠিকানায় আবেদন পত্র ও ডকুমেন্টস সহকারে। Residency Scheme (Clinical) পদের ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 01/07/2024 তারিখে এবং Residency Scheme (Non-clinical) পদের ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 02/07/2024 তারিখে।

Ministry of Labour & Employment Recruitment Notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button