Oasis Scholarship 2024 নতুন পোর্টাল থেকে আবেদন করুন! মেসেজ দিচ্ছে সবাইকে দেখুন?

Published By: MD 360 NEWS | Updated:

Oasis Scholarship এর নতুন মেসেজ সকলের মোবাইল নাম্বারে পাঠানো হচ্ছে। যেখানে বলা হচ্ছে, নতুন করে Oasis Scholarship এর পোর্টাল খুলে দেওয়া হয়েছে। যারা এখনো ওয়েসিস স্কলারশিপ এর ফর্ম ফিলাপ করেনি,সেই সকল পড়ুয়া যাতে অতিসত্বর Oasis Scholarship 2024 ফর্ম ফিলাপ করে করে নেয়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিচ্ছি সম্পূর্ণ আবেদন পদ্ধতি Oasis Scholarship এর। Oasis Scholarship এ ফর্ম ফিলাপ করার সময় কি কি ডকুমেন্টস লাগবে, কোন ক্লাস থেকে এই স্কলারশিপে আবেদন করা যাচ্ছে। দেখে নিন বিস্তারিত আজকের প্রতিবেদনে।

রাজ্য সরকার পড়ুয়াদের জন্য বিভিন্ন স্কলারশিপ চালু করেছেন। একদিকে রয়েছে নবান্ন স্কলারশিপ, বিবেকানন্দ স্কলারশিপ, ঐক্যশ্রী স্কলারশিপ থেকে শুরু করে Oasis Scholarship। নতুন করে ও রিনুয়্যাল ফর্ম ফিলাপ শুরু হয়ে গেলো এই স্কলারশিপের।বেশ কয়েকদিন ধরে পোর্টালে নানান আপডেট আনার জন্য আবেদন করার সময়, বেশ কিছু সমস্যায় পড়তে হয়েছিল পড়ুয়াদের। এখন সমস্ত সমস্যার সমাধান হয়ে গেছে।

Oasis Scholarship এ আবেদন করার সময় কি কি ডকুমেন্টস লাগবেঃ-
১) শিক্ষার্থীর আধার কার্ড,
২) শিক্ষার্থীর জাতিগত শংসাপত্র(SC/ST/OBC)।
৩) শিক্ষার্থীর মাধ্যমিক এডমিট কার্ড(মাধ্যমিক পাশ হলে)।
৪) শিক্ষার্থীর শেষ পরীক্ষার মার্কশীট।
৫) e District পোর্টাল থেকে তৈরি করা ইনকাম সার্টিফিকেট।
৬) শিক্ষার্থীর জন্মের প্রমান পত্র ইত্যাদি।

Oasis Scholarship 2023-24 শিক্ষাবর্ষে ক্লাস ৮ম শ্রেনি পাশ থেকে শুরু করে সকলেই আবেদন এর যোগ্য। Oasis Scholarship 2023-24 From Fill Up করার জন্য প্রথমে Oasis এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে এরপর New Registration এ ক্লিক করে ফরম ফিলাপ করতে হবে। আবেদন হয়ে গেলে,আবেদন রিসিভ কপি ও ডকুমেন্টস সহ শিক্ষাপ্রতিষ্ঠানে জমা করতে হবে।

Oasis Scholarship 2023-24 Online Apply Link:- ক্লিক