চাকরি

Rites Limited থেকে কর্মী নিয়োগ Multi Modal Expert পদে 2024! দেখুন আবেদন পদ্ধতি!

Rites Limited থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে Multi Modal Expert পদে সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Rites Limited Job Vacancy 2024: Rites Limited থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে Multi Modal Expert পদে সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের। আপনি যদি চাকরির খোঁজ করে থাকেন! তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য। আজকের প্রতিবেদনে আমরা Rites Limited থেকে কোন পদে নিয়োগ করা হচ্ছে বিস্তারিত দেখে নিচ্ছি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বলে রাখা ভালো, Rites Limited থেকে এই পদে নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে। আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থেকে শুরু করে বয়স কি চাওয়া হয়েছে, তা দেখে নিন আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 63 বছর বয়সের মধ্যে। বয়স হিসেব করা হবে 01/05/2024 তারিখের নিরিখে। এই তারিখ অনুযায়ী আপনার বয়স যদি 63 বছর বয়সের মধ্যে থাকে, তাহলে আবেদনের যোগ্য।

মনে প্রশ্ন জাগতেই পারে? এই পদে মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে? তবে Rites Limited এর অফিসিয়াল ওয়েবসাইটে সেরকম কোনো মাসিক টাকার কথা উল্লেখ না হলেও জানয়ে দেওয়া হয়েছে, কোম্পানির নীতি অনুযায়ী আলোচনা সাপেক্ষ পারিশ্রমিক নির্ধারণ করা হবে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, গ্রাজুয়েট ইঞ্জিনিয়ার – সিভিল / মেকানিকাল/ ইলেকট্রিক্যাল অথবা ইলেকট্রনিক ইঞ্জিনিয়ার। পাশাপাশি উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে, তাহলে আবেদন করতে পারবেন। এই পদে শুধুমাত্র সরকারি কিংবা PSU অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই। আবেদন করার পূর্বে একবার অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে নোটিফিকেশন ডাউনলোড করে, বিজ্ঞপ্তিতে তা দেখে নিন। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, আবেদন করতে পারবেন বিজ্ঞপ্তি প্রকাশের 15 দিনের মধ্যে।

Rites Limited Multi Modal Expert Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button