চাকরি

BIS Young Professional Job 2024: কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ, বেতন 70 হাজার টাকা, আবেদন পদ্ধতি দেখুন!

কেন্দ্রীয় সংস্থা ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে ম্যানেজমেন্ট সিস্টেম সার্টিফিকেশন ডিপার্টমেন্টে Young Professional পদে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য সুখবর! কেন্দ্রীয় সংস্থা ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে ম্যানেজমেন্ট সিস্টেম সার্টিফিকেশন ডিপার্টমেন্টে Young Professional পদে। নিয়োগ করা হবে এই পদে চুক্তিভিত্তিক ভাবে। রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন ফর্ম জমা করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। আজকের প্রতিবেদনে দেখুন Bureau of Indian Standards (BIS) থেকে প্রকাশিত Young Professional পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে এই পদে আবেদন করার জন্য, চাকরি প্রার্থীদের জন্য মাসিক বেতন কি ধার্য করা হয়েছে, কতদিন পর্যন্ত আবেদন চলবে ইত্যাদি ভালো ভাবে দেখুন বিজ্ঞপ্তি সহকারে আজকের প্রতিবেদনের মধ্যে।

ম্যানেজমেন্ট সিস্টেম সার্টিফিকেশন ডিপার্টমেন্টে Young Professional পদে আবেদন করার করার জন্য প্রার্থীদের বয়স চাওয়া হয়েছে, সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। বয়স হিসেব করা হবে 02/02/2024 তারিখ অনুযায়ী।

এছাড়াও ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস থেকে প্রকাশিত নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের জন্য বেতন কি থাকবে। ম্যানেজমেন্ট সিস্টেম সার্টিফিকেশন ডিপার্টমেন্টে Young Professional পদে কর্মরত প্রার্থীদের বেতন রয়েছে,70 হাজার টাকা।

Young Professional পদে আবেদন করার জন্য আবেদনকারীদের কাছ থেকে শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, Graduation করা থাকতে হবে Science/Engineering/ BE/B-Tech করা যেকোনো সরকারি স্বীকৃতি প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে। এর পাশাপাশি দুই বছরের Marketing কিংবা তার সমতূল্য কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন পদ্ধতি রয়েছে অনলাইন। এই পদে আবেদন করার জন্য Bureau of Indian Standards (BIS) এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে। এরপর Recruitment application > YP Recruitment > Application form > Apply for CRO এ ক্লিক করে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 25/05/2024 তারিখের মধ্যে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট একবার ভালো ভাবে দেখুন।

Bureau of Indian Standards (BIS) Young Professional Recruitment Notification 2024:- Download

Bureau of Indian Standards (BIS) Job Online Apply Link:- Apply & Click

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button