চাকরি

পরীক্ষা ছাড়াই কর্মী নিয়োগ করছে এই কোম্পানি 2024! বেতন 90 হাজার টাকা,আবেদন করুন!

লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হচ্ছে। নিয়োগ করছে Rites Limited Additional General Manager পদে, দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Rites Limited Additional General Manager Job Vacancy 2024: ইন্টারভিউ দিয়ে চাকরি খুঁজছেন! তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য। চাকরি প্রার্থীদের জন এক সুবর্ণ সুযোগ এটি চাকরি করার। কর্মরত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Additional General Manager পদে। দেখে নিন বিস্তারিত, এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Additional General Manager পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 55 বছর বয়সের মধ্যে। বয়স হিসেব করা হবে, 02/06/2024 তারিখ অনুযায়ী।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 90 হাজার টাকা থেকে শুরু করে 2 লক্ষ 40 হাজার টাকা পর্যন্ত।

Additional General Manager পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, Bachelor’s degree করা থাকতে হবে Civil Engineering বিষয়ে। আবেদন করার পূর্বে বিস্তারিত দেখুন অফিসিয়াল নোটিশে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন অনলাইনে। এরজন্য www.rites.com এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে। সেখান থেকে অনলাইন আবেদন করতে হবে 02/06/2024 তারিখের মধ্যে। ইন্টারভিউ এর জন্য এডমিট কার্ড প্রকাশিত হবে 03/06/2024 তারিখে আর ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 07/06/2024 তারিখে।

Rites Limited Additional General Manager Recruitment Notification 2024:- Download

Rites Limited Job Vacancy 2024 Online Apply Link:- Click

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button