প্যান্টের চেইন খুলতেই স্ত্রী/সঙ্গীর মোবাইলে যাবে নোটিফিকেশন! স্মার্ট প্যান্ট ভিডিও ভাইরাল দেখুন?

Published By: MD 360 NEWS | Updated:

প্যান্টের চেইন খুললেই আপনার স্ত্রীর মোবাইল ফোনে(Mobile Phone) চলে আসবে নোটিফিকেশন(Notification)। সাম্প্রতিক এমন একটি স্মার্ট প্যান্ট(Smart Pant) তৈরি করে নজির গড়লো এক ব্যক্তি। শুধু যে মোবাইল ফোন স্মার্ট(Smart Phone) হবে তা নয়, এবার তৈরি হলো স্মার্ট প্যান্ট। শুধু প্যান্টের চেইন খুললেই যে নোটিফিকেশন যাবে তা নয়! আপনি কোথায় রয়েছেন সেটিও জেনে যাবে আপনার স্ত্রী। আসুন জেনে নেই এই স্মার্ট প্যান্ট নিয়ে বিস্তারিত।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে, প্যান্টের চেইন খুলতেই মোবাইল ফোনে চলে যাচ্ছে নোটিফিকেশন। নোটিফিকেশনে লেখা দেখা যাচ্ছে Fly Is Down। এই স্মার্ট প্যান্টের ভিডিও শেয়ার করেছে Guy Dupont নামে এক ব্যক্তি তার X হ্যান্ডেলে। সেই ভিডিওতে তিনি Live দেখাচ্ছে যখনি প্যান্টের চেইন খোলা হচ্ছে ঠিক তখনই মোবাইল এ নোটিফিকেশন দেখা যাচ্ছে Fly Is Down। মজার মনে হলেই এটাই সত্য। কিভাবে তৈরি করা হয়েছে এই স্মার্ট প্যান্টটি? তা তিনি তার এক্স হ্যান্ডেলে বিস্তারিত জানিয়ে দিয়েছেন।

স্মার্ট প্যান্টের সঙ্গে আপনার স্ত্রী কিংবা সঙ্গীর মোবাইল ফোন যদি সংযোগ করা থাকে তাহলে,প্যান্টের জিপ খুলতেই আপনার সঙ্গীর মোবাইল ফোনে চলে আসবে সেই নোটিফিকেশন। এক্স হ্যান্ডেল ব্যবহার কারী গাই ডুপন্ট জানিয়েছেন, তার বন্ধু একটি স্মার্ট প্যান্ট চেয়েছিলেন। তাই তিনি তার বন্ধু জন্য এই স্মার্ট প্যান্টটি তৈরি করেছে।

গাই ডুপন্ট জানিয়েছেন এই প্যান্টে সেন্সর সহ সেখানে সুরক্ষা পিন কানেক্ট করা রয়েছে। পাশাপাশি চুম্বক ও সংযুক্ত করা হয়েছে। আর বিস্তারিত জানতে ভিডিওটা দেখুন।