Flipkart এ IPhone কিংবা Samsung Ultra S22 পাবেন ৯৯% ছাড়ে?

Published By: MD 360 NEWS | Updated:

ভারতীয় ই-কমার্স কোম্পানীর মধ্যে, একটি বড়ো শপিং সাইট হলো Flipkart। প্রায় ৫০০ মিলিয়ন ব্যবহারকারি এই Flipkart Shopping App টি ব্যবহার করে থাকে। বিভিন্ন সময় বিভিন্ন রকম কেনাকাটার মধ্যে ছাড় দেয় Flipkart। জামাকাপড় থেকে শুরু করে Smartphone কিংবা IPhone বা Laptop বা Computer ইত্যাদি সবকিছুই অর্ডার করা যায় Flipkart থেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অনেক ক্রেতা রয়েছেন যারা Flipkart এর বিভিন্ন Offer এ জিনিসপত্র খুঁজে থাকেন। Flipkart বিভিন্ন সময় বিভিন্ন রকম কেনাকাটার মধ্যে ছাড় দিয়ে থাকেন। পুজোর সময় হোক বা বড়োদিন কিংবা ঈদে হোক, যখনি কোনো অনুষ্ঠান আছে তখনই Flipkart কেনাকাটার মধ্যে তাদের ক্রেতাদের ছাড় দিয়ে থাকেন।

অনেক সময় দেখা যায় Flipkart এর মতো App কিংবা Website কে কপি করে, তাদের মতো একটি ওয়েবসাইট তৈরি করে সেখানে Flipkart এর Product গুলো যুক্ত করে ৯৯% ছাড় কিংবা ৯৮% ছাড় দিয়ে থাকে। আর এই সমস্ত ওয়েবসাইট সম্পূর্ণ ভুয়ো। এই সমস্ত ওয়েবসাইট ক্রেতাদের টাকা ছিনিয়ে নিয়ে থাকে।

ইতিমধ্যেই এরকম অনেক ওয়েবসাইট তৈরি হয়েছে বাজারে, যা বিভিন্ন জায়গায় প্রমোট করে ক্রেতাদেরকে তাদের ওয়েবসাইটে নিয়ে আসে,এরপর তাদের কে দামি জিনিস কমদামে দেখিয়ে টাকা ছিনিয়ে নেয় অনলাইনে। এই সমস্ত Fake Flipkart Website থেকে সবসময় আপনাদের সতর্ক থাকতে হবে।

Flipkart Original Website:-Link