চাকরি

WBSEDCL Job 2024: পশ্চিমবঙ্গ বিদ্যুৎ বণ্টন সংস্থায় Director নিয়োগ 2024! ভালো বেতন, দেখুন আবেদন পদ্ধতি?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (WBSEDCL) থেকে নতুন আরও একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের। রয়েছে এই পদে চাকরি প্রার্থীদের জন্য মোটা অঙ্কের বেতন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গ বিদ্যুৎ বণ্টন সংস্থা থেকে প্রকাশিত নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হবে Director পদে। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন এই পদে দেখে নিন বিস্তারিত আজকের প্রতিবেদনে। এছাড়াও আবেদন করার জন্য যোগ্যতা, বয়স এবং বেতন কত করে রয়েছে দেখুন ভালো ভাবে।

Director (Distribution) পদে আবেদন করার জন্য আবেদন কারী প্রার্থীদের বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 62 বছর বয়সের মধ্যে।

পশ্চিমবঙ্গ বিদ্যুৎ বণ্টন সংস্থার তরফ থেকে প্রকাশিত নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, Director পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন থাকবে 1 লক্ষ 56 হাজার 500 টাকা থেকে শুরু করে সর্বোচ্চ 2 লক্ষ 10 হাজার 800 টাকা পর্যন্ত দেওয়া হবে। পাশাপাশি রয়েছে আরও বিভিন্ন সুবিধা।

Director পদে আবেদন করার জন্য আবেদনকারীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Electrical Engineering বিষয়ে Bachelor Degree করা থাকতে হবে এবং এর পাশাপাশি Power Sector এ কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিশ থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা দেখে নিন।

উক্ত পদে নিয়োগ করা হবে চুক্তিভিত্তিক ভাবে। এই পদে যোগ্য প্রার্থীদের তিন বছরের জন্য চুক্তি ভিত্তিক কাজে নেওয়া হবে, তবে কর্মদক্ষতার উপর ভিত্তি করে কাজের মেয়াদ বৃদ্ধি হতে পারে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের প্রথমত আবেদন পত্রটি সঠিক ভাবে পূরণ করতে হবে। এরপর সংশ্লিষ্ট সমস্ত নথি সহ নোটিশে উল্লেখিত ঠিকানায় কিংবা উল্লেখিত জিমেইলে পাঠাতে হবে 26/07/2024 তারিখের মধ্যে। আরও বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করে নোটিশ ডাউনলোড করে নিন।

WBSEDCL Director (Distribution) Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button