চাকরি

রাজ্যে লিখিত পরীক্ষা ছাড়াই কর্মী নিয়োগ ক্লার্ক ও কম্পাউন্ডার পদে 2024, বেতন 10 হাজার! আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্য সরকারের তরফ থেকে রাজ্যে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে লিখিত পরীক্ষা ছাড়াই! শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। নিয়োগ করা হচ্ছে ক্লার্ক ও কম্পাউন্ডার পদে Mahesh Bhattacharya Homoeopathic Medical College & Hospital থেকে। পশ্চিমবঙ্গের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে, ক্লার্ক কাম টাইপিস্ট ও Homeopathic Compounder Cum Dresser পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে অবেদন করার জন্য, কত টাকা করে কোন পদে মাসিক বেতন রয়েছে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

নিয়োগ করা হবে এই দুটি পদে সম্পূর্ণ চুক্তি ভিত্তিক ভাবে। এই দুটি পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 60 বছর বয়সের মধ্যে।

কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে ক্লার্ক কাম টাইপিস্ট এবং Homeopathic Compounder Cum Dresser পদে 10 হাজার টাকা করে।

এই দুটি পদে আগে থেকে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর দিন The office chamber of Principal & Administrator, Mahesh Bhattacharyya Homoeopathic Medical College & Hospital, Dr. B.N. Chakraborty Sarani, Doomurjala, Howrah-711104 – এই ঠিকানায় উপস্থিত হতে হবে Bio-Data ও বিজ্ঞপ্তিতে উল্লেখিত সমস্ত ডকুমেন্টস সহকারে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কোনো উল্লেখ করা হয়নি! তবে বলা হয়েছে শুধু মাত্র রাজ্য কিংবা কেন্দ্র সরকারের অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই এখানে আবেদন করতে পারবেন। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 04/07/2024 তারিখের মধ্যে।

West Bengal Clerk Cum Typist & Compounder Recruitment Notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button