চাকরি

রাজ্যে মাধ্যমিক পাশে ও স্নাতক পাশে জেলা আদালতে চাকরি 2024, দেখুন বিস্তারিত!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে মাধ্যমিক পাশ ও স্নাতক পাশে নতুন চাকরির নোটিফিকেশন প্রকাশিত হয়েছে। নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, জেলা আদালতের অফিসিয়াল ওয়েবসাইট থেকে। পশ্চিমবঙ্গের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে, চুক্তিভিত্তিক ভাবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে, Office Assistants / Clerks-cum-Receptionist-cum-Data Entry Operator এবং Office Peon (Munchi / Attendant) পদে। দেখে নিন বিস্তারিত আজকের প্রতিবেদনে, কিভাবে আবেদন করবেন এই পদে, আবেদন করার জন্য যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, কত টাকা করে মাসিক বেতন রয়েছে, বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Office Peon (Munchi /Attendant) পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন থাকবে 13 হাজার 750 টাকা করে। আর এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 18 বছর বয়স থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, মাধ্যমিক পাশ। এর পাশাপাশি অফিসে কাজ করার দক্ষতা থাকতে হবে।

Office Assistants / Clerks-cum-Receptionist-cum-Data Entry Operator পদে কর্মরত চাকরি প্রার্থীর মাসিক বেতন থাকবে 18 হাজার টাকা করে। আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বনিম্ন 18 বছর বয়স থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, স্নাতক। এর পাশাপাশি কম্পিউটারে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন থেকে দুটি পদের যোগ্যতার মানদণ্ড ভালো ভাবে দেখে নিয়ে আবেদন করুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল পোর্টাল থেকে আবেদন ফর্ম সংগ্রহ করে তা সঠিকভাবে ফিলাপ করুন। এরপর সংশ্লিষ্ট নথি সহ নির্দিষ্ট ঠিকানায় জমা করুন নির্দিষ্ট সময়ের মধ্যে। লিখিত পরীক্ষার সম্ভাব্য তারিখ 29/09/2024। আবেদন করতে পারবেন 13/09/2024 তারিখ বিকেল 5 টার মধ্যে।

West Bengal District Legal Services Authority, Dakshin Dinajpur, Balurghat Recruitment Notification 2024: Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button