চাকরি

WB Guest Teacher Job 2024: রাজ্যে লিখিত পরীক্ষা ছাড়াই অতিথি শিক্ষক নিয়োগ,আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে রাজ্যে Guest Teacher এবং গ্রুপ ডি পদে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গ সরকারের Sub Divisional Officer এর অফিস থেকে। দিতে হবেনা প্রার্থীদের লিখিত পরীক্ষ! হ্যাঁ নিয়োগ করা হচ্ছে শুধু মাত্র ইন্টারভিউ এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে রাজ্যের Model School এ History, Geoghapy, Bengali, English, Life Science, Mathematics, Physical Science সহ গ্রুপ ডি ও গ্রুপ সি পদে।

ভারত তথা পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। উক্ত পদে চাকরি করার জন্য আগে থেকে আবেদন করতে হবে না, সরাসরি ইন্টারভিউ এর দিন প্রার্থীদের যেতে হবে।

Guest Teacher, Group D & Group C পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 62 বছর বয়সের মধ্যে। আবেদনকারী প্রার্থীদের বয়স হিসেব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী।

Guest Teacher পদে আবেদন করার জন্য, আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা প্রাসঙ্গিক বিষয়ে কমপক্ষে স্নাতক ডিগ্রি। এর পাশাপাশি এই পদে আবেদন করতে পারবে অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই। এই পদে কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে তা সংখ্যায় উল্লেখ করা হয়নি, অফিসিয়াল নোটিশে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিশ ভালো ভাবে দেখে নিয়ে আবেদন করুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর দিন SDO SADAR OFFICE, MALDA – এই ঠিকানায় সমস্ত নথি ও Bio-Data সহ উপস্থিত হতে হবে 04/07/2024 তারিখে সকাল 11 টার মধ্যে।

West Bengal Guest Teachers & Non Teaching Staff Recruitment Notification 2024:- Download 1 

Download 2 

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button