প্রকল্প

জব কার্ডের নতুন নামের লিস্ট দিলো,চেক করুন নাম 2021-22

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

আপনি যদি দুয়ারে সরকার ক্যাম্পে নতুন জব কার্ডের জন্য আবেদন করে থাকেন কিংবা আপনার নিকটবর্তী অঞ্চল অফিসে আবেদন করে থাকেন।তাহলে কিভাবে বুঝতে পারবেন যে আপনার জব কার্ডটি হয়েছে কি না।এখন আপনি খুব সহজেই নতুন জব কার্ডের নামের লিস্ট অনলাইনে চেক করতে পারবেন। পাশাপাশি আপনার জব কার্ড আবেদন বাতিল হয়েছে কিনা কিভাবে অনলাইনে চেক করবেন দেখুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আমরা প্রত্যেকেই জানি যে,যদি আমাদের জব কার্ড থাকে তাহলে আমরা অনেকরকমের সুযোগ সুবিধা পেয়ে থাকি রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের তরফ থেকে। এছাড়াও ১০০ দিনের কাজের জন্যও জব কার্ড আমাদের কাছে থাকা বাধ্যতামূলক।জব কার্ড না থাকলে আমরা ১০০ দিনের কাজ থেকে বঞ্চিত হয়ে যাবো।যদি আপনি নতুন করে আবেদন করে থাকেন, তাহলে কিভাবে নাম দেখবেন জব কার্ডের লিস্টে।

জব কার্ডের কাজের টাকা কবে পাবেন চেক করুন অনলাইনে মোবাইলে Job Card Payment Online Check. Job Card Form Fill Up. Job Card Online Status Check By Md 360

জব কার্ড নতুন নামের লিস্ট চেকঃ-

১) প্রথমে আপনাকে জব কার্ডের অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে।

জব কার্ড ওয়েবসাইট লিংকঃ- 

২) এরপর অফিসিয়াল ওয়েবসাইটে থাকা Quick Access এ ক্লিক করতে হবে।
৩) এরপর State Report এ ক্লিক করুন।
৪) পরবর্তী পেজে আপনার রাজ্যের নাম সিলেক্ট করুন,এরপর জেলার নাম, ব্লকের নাম, অঞ্চল অফিসের নাম।


৫) এরপর Application Register এ ক্লিক করতেই সমস্ত লিস্ট চলে আসবে। সেখানে নতুন নামের লিস্ট দেখতে পারবেন। কাদের কাদের নামে নতুন জব কার্ড আসলো।কাদের জব কার্ড বাতিল হলো?কেন বাতিল হলো?তা সেখানেই দেখতে পারবেন।

Related Articles

Back to top button