চাকরি

রাজ্যে স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ 2024, বাংলা বলতে,লিখতে পড়তে পারলে! বেতন 25 হাজার, দেখুন আবেদন পদ্ধতি ও যোগ্যতা?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ সরকারেরের স্বাস্থ্য জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির চিফ মেডিকেল অফিসারের অফিস থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ করা হচ্ছে Nutritionist পদে, পশ্চিমবঙ্গের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের। এই পদে নিয়োগ করা হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে যোগ্য প্রার্থীদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন, নিউট্রিশনিস্ট পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত চাওয়া হয়েছে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে, বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Nutritionist পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বনিম্ন 21 বছর বয়স থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এছাড়াও রূজ্য সরকারের নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

পুষ্টিবিদ পদে কর্মরত চাকরি প্রার্থীর মাসিক বেতন রয়েছে 25 হাজার টাকা করে। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.whbealth.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে।

নিউট্রিশনিস্ট পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, B.Sc বা M.Sc করা থাকতে হবে খাদ্য ও পুষ্টিতে। এর পাশাপাশি কম্পিউটার জ্ঞান থাকতে হবে ও প্রার্থীকে অবশ্যই বাংলা বলতে,লিখতে ও পড়তে জানা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিশ একবার দেখে নিন। আবেদন চলবে 30/06/2024 তারিখ পর্যন্ত।

West Bengal Nutritionist Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button