চাকরি

রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশে চাকরি, সমাজকর্মী ও ডাটা এন্ট্রি অপারেটর পদে,দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ সরকারের জেলা ম্যাজিস্ট্রেট ও কালেক্টর অফিস থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। রাজ্যের ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতায় বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Social Worker, Assistant Cum Data Entry Operator এবং Outreach Worker পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Social Worker (Female) পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী 18 থেকে 35 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 18 হাজার 536 টাকা করে। এই পদে আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Graduate করা থাকতে হবে এবং এর পাশাপাশি আরও কিছু যোগ্যতার কথা উল্লেখ করা হয়েছে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

Assistant Cum Data Entry Operator পদে আবেদন করার জন্য শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদনের যোগ্য। উচ্চ মাধ্যমিক পাশেই নিয়োগ করা হচ্ছে ডাটা এন্ট্রি অপারেটর পদে। বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী, এই তারিখের মধ্যে বয়স থাকতে হবে 18 থেকে 35 বছর বয়স। এই পদে বেতন দেওয়া হবে প্রতি মাসে 13 হাজার 240 টাকা করে।

Outreach Worker পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতা। উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতায় এই পদে আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য বয়স থাকতে হবে 18 থেকে 35 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 10 হাজার 592 টাকা করে।

উপরে উল্লেখিত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.dcpuud.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে সঠিক ভাবে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন শুরু হবে 08/01/2024 তারিখে, আর তা চলবে 22/01/2024 তারিখ পর্যন্ত।

Notification Download Link:- Click 

Online Apply Link:- Click

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের Official WhatsApp Group এ জয়েন্ট করুন: লিংক

Related Articles

Back to top button