কলকাতা পৌরসভায় কর্মী নিয়োগ ইন্টারভিউ দিয়ে,২৪ হাজার বেতন! দেখুন আবেদন পদ্ধতি

Published By: MD 360 NEWS | Updated:

ইন্টারভিউ দিয়ে চাকরি খুঁজছেন তাহলে আপনার জন্য সুবর্ণ সুযোগ। The Kolkata City Nuhm Society থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন করতে পারবেন যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Medical Officer পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে, বিস্তারিত তত্ত্ব থাকলো আজকের প্রতিবেদনে।

Medical Officer পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 67 বছর বয়সের মধ্যে। বয়স হিসাব করা 01/01/2024 তারিখ অনুযায়ী

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 24 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে প্রার্থীকে MBBS করা থাকতে হবে, এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা উল্লেখ করা হয়েছে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন। এই পদে মোট শূন্যপদ রয়েছে 68 টি। মোট 68 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে এখানে।

এই পদে আগে থেকে আবেদন করতে হবে না,সরাসরি ইন্টারভিউ এর দিন নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে আবেদন ফর্ম ও ডকুমেন্টস সহকারে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 09/01/2024 তারিখে Room No. 254, 2nd Floor, PMU, Kolkata City NUHM Society, 5, S.N.Banerjee Road, Kolkata-700013 এই ঠিকানায়। আবেদন করার পূর্বে দেখে নিন অফিসিয়াল নোটিফিকেশন।

Notification Download Link:- Click