শিক্ষক হতে চান! রাজ্যে মোট কতগুলো শূন্যপদ প্রাথমিক,উচ্চ প্রাথমিক,মাধ্যমিক,উচ্চ মাধ্যমিক জানিয়ে দিলো শিক্ষামন্ত্রী দেখুন?

Published By: MD 360 NEWS | Updated:

শিক্ষকতা করতে চাচ্ছেন, পড়াতে ভালো লাগে, তাহলে আজকে আপনাদের জন্য রয়েছে বড়ো আপডেট। রাজ্যে কতগুলো শিক্ষকের শূন্যপদ ফাঁকা রয়েছে জানিয়ে দিলো শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। মঙ্গলবার শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু জানিয়ে দিলেন, রাজ্যে মোট কতগুলো শূন্যপদ ফাঁকা রয়েছে প্রাথমিক স্কুলে,উচ্চ প্রাথমিক স্কুলে,মাধ্যমিক স্কুলে কিংবা উচ্চ মাধ্যমিক স্কুলে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু জানিয়ে দেন যে,বিরোধী দল বিজেপি বার বার যে অভিযোগ করছে রাজ্যে তিন লক্ষের ও বেশি শূন্যপদ রয়েছে, তা সম্পূর্ণ ভুয়ো বলে দাবি করলেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু।

শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু আজ জানিয়ে দিলেন সাংবাদিকদের সামনে রাজ্যে মোট কতগুলো শূন্যপদ ফাঁকা রয়েছে প্রাথমিক স্কুলে হোক কিংবা মাধ্যমিক স্কুলে। তিনি জানান, উচ্চ মাধ্যমিক স্কুলের ক্ষেত্রে মোট শূন্যপদ ফাঁকা রয়েছে ১৩ টি। আর মাধ্যমিক স্কুলে শিক্ষকের শূন্যপদ ফাঁকা রয়েছে ২৮ টি। অপরদিকে প্রাথমিক স্কুলে শূন্যপদ ফাঁকা রয়েছে ২৬৭ টি এবং উচ্চ প্রাথমিক স্কুলের ক্ষেত্রে শূন্যপদ মোট ফাঁকা রয়েছে ৪৭৩টি।

শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু বিধানসভায় সাংবাদিকদের সামনে জানিয়ে দেন যে আদালতের নির্দেশ মেনেই শিক্ষকের শূন্যপদ পূরণ করা হবে।