চাকরি

লিখিত পরীক্ষা ছাড়াই ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ 2024! বেতন 39,100 টাকা – আবেদন পদ্ধতি দেখুন!

Council of Scientific and Industrial Research (CSIR) থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বেতন রয়েছে প্রতি মাসে 15 হাজার 600 টাকা থেকে 39 হাজার 100 টাকা পর্যন্ত। এর পাশাপাশি গ্রেড পে রয়েছে 7 হাজার 600 টাকা।নিয়োগ করা হচ্ছে Legal Adviser পদে CISR এর তরফ থেকে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Council of Scientific and Industrial Research (CSIR) থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে Legal Adviser পদে CISR এর তরফ থেকে। এই পদে আবেদন করতে পারবেন রাজ্যের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Legal Adviser পদে। কিভাবে এই পদে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

Legal Adviser পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 45 বছর বয়সের মধ্যে 28/05/2024 তারিখের মধ্যে হিসেব করে।

এছাড়া Legal Adviser পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন রয়েছে প্রতি মাসে 15 হাজার 600 টাকা থেকে 39 হাজার 100 টাকা পর্যন্ত। এর পাশাপাশি গ্রেড পে রয়েছে 7 হাজার 600 টাকা।

এই পদে নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। প্রার্থীকে প্রথমত আবেদন করতে হবে, এরপর গঠিত কমিটি তা যথাযথ যাচাই করবে এবং শর্টলিস্ট প্রকাশ করে ইন্টারভিউ এর জন্য প্রার্থীদের মেইল এ ঠিকানা ও সময় জানিয়ে দেওয়া হবে।

এই পদে আবেদন করতে পারবেন অফলাইনে এবং জিমেইল এর মাধ্যমে। এরজন্য www.csir.res.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করুন। এরপর ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় কিংবা বিজ্ঞপ্তিতে উল্লেখিত জিমেইলে পাঠিয়ে দিন 28/05/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে শিক্ষাগত ও বিস্তারিত যোগ্যতা দেখে নিয়ে আবেদন করুন।

Council of Scientific and Industrial Research (CSIR) Legal Adviser Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button