চাকরি

Kolkata Job 2024: কলকাতায় কর্মী নিয়োগ লিখিত পরীক্ষা ছাড়াই! বেতন 30 হাজার টাকা, আবেদন পদ্ধতি দেখুন

Indian Statistical Institute, Kolkata Project Linked Person Recruitment Notification 2024

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে কলকাতায় Indian Statistical Institute এ। প্রার্থীদের দিতে হবেনা লিখিত পরীক্ষা,নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে Indian Statistical Institute, Kolkata থেকে। আবেদন করতে পারবেন রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Project Linked Person পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে ? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Project Linked Person পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। বয়স হিসাব করতে হবে 01/05/2024 তারিখ অনুযায়ী। এছাড়াও সংরক্ষিত প্রার্থীরা সর্বোচ্চ বয়সে ছাড় পাবেন।

এছাড়াও Project Linked Person পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে! বিজ্ঞপ্তি জানিয়ে দেওয়া হয়েছে, কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন থাকবে 30 হাজার টাকা করে।

Project Linked Person পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে B.Tech/ M.sc / M.C.A করা থাকতে হবে Computer Science এ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকলেও আবেদন করতে পারবেন। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা একবার দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। সমস্ত ডকুমেন্টস সহকারে একটি Resume তৈরি করে আবেদন সম্পন্ন করতে হবে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 31/05/2024 তারিখে 11.30 মিনিটে।

Indian Statistical Institute, Kolkata Project Linked Person Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button