চাকরি

CSIR Kolkata Job 2024: কেন্দ্রীয় কাঁচ ও সেরামিক গবেষণা সংস্থা থেকে নতুন চাকরি 2024, পরীক্ষা ছাড়াই নিয়োগ,দেখুন আবেদন পদ্ধতি!

সিএসআইআর-কেন্দ্রীয় কাঁচ ও সেরামিক গবেষণা সংস্থা থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কর্মরত প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 37 হাজার টাকা করে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

CSIR Central Glass & Ceramic Research Institute Recruitment Notification 2024:- সিএসআইআর-কেন্দ্রীয় কাঁচ ও সেরামিক গবেষণা সংস্থা থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে এখানে Junior Research Fellow পদে, রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন, সিএসআইআর-কেন্দ্রীয় কাঁচ ও সেরামিক গবেষণা সংস্থা থেকে যে Junior Research Fellow পদে নিয়োগ করা হচ্ছে – এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, প্রার্থীদের বয়স কত থাকতে হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Junior Research Fellow পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স চাওয়া হয়েছে, সর্বোচ্চ 28 বছর বয়সের মধ্যে। বয়স হিসেব করতে হবে 12/06/2024 তারিখ অনুযায়ী।

এই পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে? সিএসআইআর-কেন্দ্রীয় কাঁচ ও সেরামিক গবেষণা সংস্থা থেকে প্রকাশিত নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, কর্মরত প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 37 হাজার টাকা করে।

Junior Research Fellow পদে প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.cgcri.res.in এর অফিসিয়াল ওয়েবসাইটে এসে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে নির্দিষ্ট লিংকে গিয়ে 12/06/2024 তারিখের মধ্যে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন। ইন্টারনেট সহ বিস্তারিত আপডেট জানতে ওয়েবসাইট ফলো করুন।

CSIR-CENTRAL GLASS & CERAMIC RESEARCH INSTITUTE, Kolkata JRF Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button