পশ্চিমবঙ্গে ইন্টারভিউ দিয়ে সুপারভাইজার নিয়োগ,বেতন 27,500 টাকা! বাংলা জানতে হবে,আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

দুর্গাপুর প্রজেক্টস লিমিটেড এর তরফ থেকে সুপারভাইজার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেখানে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ করা হচ্ছে।সুপারভাইজার পদে কর্মী নিয়োগ করা হচ্ছে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। নিয়োগ করা হচ্ছে সম্পূর্ণ চুক্তিভিত্তিক এক বছরের জন্য, যদি আপনার কাজে সন্তুষ্ট হয় তাহলে আরও তিন বছর কাজের মেয়াদ বৃদ্ধি করা হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বাংলা ভাষায় জ্ঞান থাকতে হবে,আবেদন করার জন্য। সুপারভাইজার পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বেতন কত করে দেওয়া হবে বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

সুপারভাইজার পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 27 হাজার 500 টাকা করে। আবেদনকারীর বয়স থাকতে হবে 55 বছরের মধ্যে।

আবেদন করতে হবে অফলাইনে প্রথমত ওয়েবসাইট প্রকাশিত Annexure A ফর্মটি প্রিন্ট করতে হবে। এরপর সঠিকভাবে তা ফিলাপ করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে। আরও বিশদে জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

সুপারভাইজার পদে আবেদন এর জন্য বাংলা ভাষার জ্ঞান অপরিহার্য৷ যদি আপনি বাংলা সঠিক ভাবে বলতে,লিখতে কিংবা বুঝতে না পারেন তাহলে এই পদে আবেদন এর যোগ্য নন। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 28/12/2023 তারিখে সকাল 11 টা 30 মিনিটে। ইন্টারভিউ এর স্থান Administrative Building, Dr. B. C. Roy Avenue,Durgapur-713201, Dist. Paschim Bardhaman। আবেদন করার পূর্বে নিচের লিংক থেকে নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন।

Notification Download Link:- Download