AIESL Job 2024: কলকাতায় চাকরি 27 হাজার টাকা মাসে,সামান্য যোগ্যতায়! আবেদন পদ্ধতি দেখুন

Published By: MD 360 NEWS | Updated:

এয়ারপোর্টে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেখানে Assistant Supervisor পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। এই যোগ্যতা থাকলেই পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রতি মাসে বেতন থাকবে 27 হাজার টাকা করে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞপ্তি বলা হয়েছে, পশ্চিমবঙ্গ থেকে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হবে কয়েকটি ধাপে, প্রথমত যোগ্য প্রার্থীদের তালিকা তৈরি করতে হবে আবেদন এর ভিত্তিতে। এরপর লিখিত পরীক্ষা কিংবা Skilled Test এর মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হবে। যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে AI ENGINEERING SERVICES(AIESL) থেকে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে মোট 209 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। অন্যান্য জায়গার মতো কলকাতার মধ্যেও শূন্যপদ রয়েছে।

কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 27 হাজার টাকা করে। নিয়োগ করা হবে চুক্তিভিত্তিক ভাবে 5 বছরের জন্য। এরপর আপনার কাজ ভালো দেখলে সেই মেয়াদ বৃদ্ধি করা হবে।

আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে শুধুমাত্র গ্রাজুয়েশন পাশ থাকতে হবে, এবং কম্পিউটার অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীর বয়স চাওয়া হয়েছে Assistant Supervisor পদে জেনারেল প্রার্থীদের 35, OBC প্রার্থীদের 38 এবং SC/ST প্রার্থীদের 40 বছর বয়স পর্যন্ত।

নিয়োগ করা হবে Assistant Supervisor পদে। আবেদন করতে হবে প্রথমত জিমেইল এর মাধ্যমে, এরপর Google Forms এর মধ্যে। প্রথমত, বিজ্ঞপ্তিতে থাকা আবেদন ফর্মটি প্রিন্ট করুন এরপর তা সঠিকভাবে ফিলাপ করে ডকুমেন্টস গুলো PDF করে [email protected] এই জিমেইলে পাঠিয়ে দিন। এরপর Google Forms টি সঠিক ভাবে ফিলাপ করে সাবমিট করলেই আবেদন হয়ে যাবে। আবেদন করতে পারবেন 15/01/2024 তারিখ পর্যন্ত। আবেদন করার পূর্বে অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

AIESL Assistant Supervisor Recruitment Notification:- Download 

AIESL Google From Link:- Apply