কেন্দ্রীয় সংস্থায় ইন্টারভিউ দিয়ে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে চাকরি,বেতন ২০ হাজার টাকা মাসে-দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

কেন্দ্রীয় সংস্থায় ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করছে CSIR। কাউন্সিল অফ সাইন্টিফিক & ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ এর তরফ থেকে Project Assistant পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। পশ্চিমবঙ্গে যেকোনো জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন এর যোগ্য। আবেদন করতে হবে না আগে থেকে,সরাসরি ইন্টারভিউ এর দিন নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত থাকতে হবে। দেখে নিন আজকের প্রতিবেদনে বিস্তারিত আবেদন পদ্ধতি থেকে শুরু করে বেতন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

CSIR-Innovation Protection Unit এর তরফ থেকে 18ই ডিসেম্বর একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি নাম্বার : IPU/02/2023। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে।

Project Assistant পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 50 বছরের মধ্যে। এই বয়সের মধ্যে যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। Project Assistant পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে তা জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 20 হাজার টাকা করে। যোগ্য প্রার্থীদের Academic Records এবং Performance Test অথবা Interview এর মাধ্যমে নিয়োগ করা হবে।

Project Assistant পদে আবেদন করতে হবে অফলাইনে। সরাসরি ইন্টারভিউ এর দিন www.csir.res.in এই ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম ডাউনলোড করে Print করে,তা ফিলাপ করে ডকুমেন্টস সহকারে যেতে হবে Venue: CSIR-Innovation Protection Unit (IPU), 3rd Floor, Vigyan Suchana Bhavan, 14, Satsang Vihar Marg, New Delhi –110067
Nearest Metro Station: Hauz Khas or Munirka এই ঠিকানায়। সময় সকাল 9.30 মিনিট। আরও বিশদে জানতে নিচে দেওয়া অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন।

CSIR Project Assistant Recruitment Notification:- Download