চাকরি

Assistant Professor Job 2024: সহকারী শিক্ষক পদে কর্মী নিয়োগ, বেতন 40 হাজার টাকা! আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Gautam Buddha University Assistant Professor Job Vacancy 2024: চাকরি প্রার্থীদের জন্য সুখবর, নতুন করে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো গৌতম বুদ্ধ বিশ্ববিদ্যালয় থেকে। নিয়োগ করা হচ্ছে, বিভিন্ন ডিপার্টমেন্টে চুক্তি ভিত্তিক Assistant Professor পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগ্রহী প্রার্থীরা কিভাবে এখানে আবেদন করবেন দেখে নিন আজকের প্রতিবেদনে। নিয়োগ করা হচ্ছে, স্কুল অফ হিউম্যানিটিজ অ্যান্ড সোশ্যাল সায়েন্স, স্কুল অফ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি, স্কুল অফ ইঞ্জিনিয়ারিং, স্কুল অফ ভোকেশনাল স্টাডিজ অ্যান্ড অ্যাপ্লাইড সায়েন্সেস, স্কুল অফ ল, জাস্টিস অ্যান্ড গভর্নেন্স, স্কুল অফ বায়োটেকনোলজি এবং স্কুল অফ ম্যানেজমেন্ট ইত্যাদি ফ্যাকাল্টিতে।

গৌতম বুদ্ধ বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে যোগ্য ও আগ্রহী প্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন। প্রায় 400 এর অধিক শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে GBU এর তরফ থেকে।

সহকারী অধ্যাপক পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক সম্মানী বা বেতন থাকবে 40 হাজার টাকা থেকে শুরু করে 55 হাজার টাকা পর্যন্ত। আবেদন করার পূর্বে অবশ্যই গৌতম বুদ্ধ বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে প্রকাশিত নেটিশে দেখে নিন বেতন কাঠামো।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, সংশ্লিষ্ট নিয়ন্ত্রক সংস্থা যেমন:- UGC, AICTE, BCI, PCI, CoA ইত্যাদি দ্বারা নির্ধারিত নিয়ম অনুযায়ী প্রার্থীদের অবশ্যই যোগ্যতা থাকতে হবে। আবেদন করতে হবে অফলাইনে, এরজন্য আবেদন পত্র সহ “The Registrar, Gautam Buddha University, Greater Noida, Gautam Budh Nagar-201312 (UP) India এই ঠিকানায় জমা করতে হবে Speed Post/Registered Post/Courier এর মাধ্যমে 28/06/2024 তারিখের মধ্যে।

Gautam Buddha University Assistant Professor Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button