উচ্চ মাধ্যমিক রেজাল্ট ২০২৩ কবে জানিয়ে দিলো,রেজাল্ট চেক করুন

Published By: MD 360 NEWS | Updated:
google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

আাগামী ২৪ মে প্রকাশিত হচ্ছে উচ্চমাধ্যমিক পরীক্ষার ফলাফল(HS Result 2203 Date West Bengal)। আজ শিক্ষামন্ত্রী টুইট করে সে কথা জানিয়ে দিলো। এর পাশাপাশি প্রকাশিত হচ্ছে মাধ্যমিক রেজাল্ট ২০২৩, ১৯শে মে(Madhyamik Result 2023)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

২৪শে মে বেলা ১২টার দিকে প্রেস কনফারেন্স করে আনুষ্ঠানিক ভাবে ফলপ্রকাশ করবে পর্ষদ(HS Result 2023 Date)।এরপর ১২টা ৩০ মিনিট থেকে পরীক্ষার্থীরা নিজেদের রেজাল্ট চেক করতে পারবেন বিভিন্ন ওয়েবসাইট থেকে।পাশাপাশি রেজাল্ট ডাউনলোড করে নিতে পারবেন।

 

এর পাশাপাশি এসএমএস এবং মোবাইল অ্যাপের মাধ্যমেও উচ্চ মাধ্যমিকে(HS Result Check 2023) কত নাম্বার পেলে তা জানতে পারবে পড়ুয়ারা। মার্কশীট ও সার্টিফিকেট পাবে পড়ুয়ারা ৩১শে মে, কেননা ওইদিন প্রত্যেক স্কুলে স্কুলে পৌঁছে যাবে মার্কশিট ও সার্টিফিকেট।

উচ্চ মাধ্যমিক রেজাল্ট চেক করার বিভিন্ন ওয়েবসাইট লিংক/How To Check HS Result 2023 Online West Bengal 

 

১) http://wbresults.nic.in

২) www.exametc.com

৩) www.results.shiksha

৪) www.jagranjosh.com

৫) https://wb12.abplive.com

৬) abpeducation.com

 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হনঃ-  লিংক

বিঃদ্রঃ- Md 360 News পোর্টাল আপনাদেরকে সদা সর্বদা নির্ভুল খবর দিয়ে থাকে। রাজ্য বা কেন্দ্র, দেশ কিংবা বিদেশের সরকারি ও বেসরকারি চাকরির আপডেট ও খবর সবার আগে দেখুন Md 360 News পোর্টালে। তবে মনে রাখবেন, Md 360 News পোর্টাল কোনো নিয়োগকারী সংস্থা নয়। আমরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে তথ্য সংগ্রহ করে, তা সহজ সরল ভাষায় Md 360 News পোর্টালে আর্টিকেল আকারে তুলে ধরে থাকি। যাতে আপনারা সহজেই পশ্চিমবঙ্গের বিশ্বস্ত পোর্টালের(Md 360 News) মাধ্যমে, তা হাতের গোড়ায় পেয়ে থাকেন।
About Author