TET 2023 Admit: প্রাইমারি টেট ২০২৩ টেট এডমিট কার্ড ডাউনলোড নতুন লিংক দেখুন!সবার আগে ডাউনলোড?

Published By: MD 360 NEWS | Updated:

সময় আর বেশি দিন নেই,হাতে মাত্র কয়েকটা দিন। তারপরই পশ্চিমবঙ্গে হতে চলছে প্রাইমারি টেট পরীক্ষা ২০২৩। একই দিনে লক্ষ লক্ষ পড়ুয়া এই প্রাইমারি টেট পরীক্ষা ২০২৩ ট অংশগ্রহণ করতে চলছে। কিন্তু এখনো হাতে পাননি পরীক্ষার্থীরা TET Admit Card 2023। আজকের প্রতিবেদনে দেখে নিচ্ছি প্রাইমারি টেট এডমিট কার্ড ২০২৩ ডাউনলোড পদ্ধতি। কোন কোন স্টেপ গুলো ফলো করে প্রাইমারি টেট ২০২৩ এডমিট কার্ড ডাউনলোড করা যাবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

 

Primary TET 2023 Admit Card Download করার জন্য কোথাও যেতে হবে না। সহজেই মোবাইল ফোন দিয়ে কয়েকটি ধাপ ফলো করে Download করুন এবার এর WB TET 2023 Admit Card টিকে। গত বছরের তুলনায় অনেক কম পরীক্ষার্থী টেট পরীক্ষা ২০২৩ এ বসতে চলছে।

২০২৩ সালের টেট পরীক্ষা হতে চলছে আগামী ১০ই ডিসেম্বর রবিবার। কাদের কোথায় পরীক্ষা সেন্টার পরেছে,তা জানার জন্য দরকার পরবে Primary TET 2023 Admit Card। প্রাইমারি টেট এডমিট কার্ড ২০২৩ ডাউনলোড করার জন্য, যে ডকুমেন্টস নাম্বার লাগবে। তার মধ্যে একটি হলো TET 2023 From Fill Up করার সময় পাওয়া রেজিষ্ট্রেশন নাম্বার আর অপরটি হলো টেট ফর্ম ফিলাপ করার সময় উল্লেখ করা জন্ম তারিখ। যদি আপনি সঠিক ভাবে তা ফিলাপ না করেন,তাহলে প্রাইমারি টেট ২০২৩ এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন না।

আরও পড়ুনঃ মাধ্যমিক পাশে চাকরি, ১২ হাজার টাকা মাসে

How To Download Primary TET 2023 Admit Card Online / WB TET 2023 Admit Card Download / TET Admit Card 2023 Download

১) প্রথমে আপনাকে West Bengal Board Of Primary Education এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে। সরাসরি নিচের লিংকে ক্লিক করে সেই ওয়েবসাইটে আসুন।

২) এরপর ওয়েবসাইটে থাকা Menu বারে ক্লিক করে Important Link এ ক্লিক করুন।
৩) পরবর্তী ধাপে বিভিন্ন নোটিশ এর লিংক দেখতে পারবেন, তার মধ্যে TET 2023 লিংকে ক্লিক করুন।
৪) এরপর আপনাকে আর একটি নতুন পেজে নিয়ে যাবে,সেখানে সবার শেষে থাকা TET 2023 বক্সে ক্লিক করুন।
৫) এরপর আপনাকে Print/Download Admit Card লিংকে ক্লিক করতে হবে।
৬) এরপর আপনার আবেদন ফর্ম দেখে দেখে রেজিষ্ট্রেশন নাম্বার উল্লেখ করুন ও জন্ম তারিখ উল্লেখ করে Print Admit Card এ ক্লিক করুন। আপনার সামনে আপনার TET 2023 Admit Card চলে আসবে। এখন দেখে নিন পরীক্ষার সময়সূচি ও পরীক্ষা সেন্টার।

Primary Website Link:- Click

TET 2023 Admit Card Download Link:-

Click