চাকরি

Siliguri Job Vacancy 2024: শিলিগুড়ি পৌরসভায় কর্মী নিয়োগ 2024, বেতন 25 হাজার টাকা! আবেদন পদ্ধতি দেখুন?

রাজ্যে আবারও নতুন চাকরির নোটিফিকেশন প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে শিলিগুড়ি মিউনিসিপাল কর্পোরেশনে, যোগ্য ও ইচ্ছুক প্রার্থীকে। দেখুন কোন পদে নিয়োগ করা হচ্ছে ও আবেদন পদ্ধতি সহ বেতন কি থাকবে?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Siliguri Municipal Corporation Job Vacancy 2024: শিলিগুড়ি মিউনিসিপাল কর্পোরেশন থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই পদে আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা। নিয়োগ করা হবে এই পদে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে। প্রার্থী বাছাই করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে, ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শিলিগুড়ি মিউনিসিপাল কর্পোরেশন থেকে প্রকাশিত নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে AE (Electrical) পদে। রাজ্যের যোগ্য প্রার্থীরা উক্ত পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন থাকবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের প্রতিবেদনে।

AE (Electrical) পদে আবেদন করার জন্য আবেদনকারী প্রার্থীদের বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে, সর্বনিম্ন 24 বছর বয়স থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এছাড়াও এই পদে SC/ST প্রার্থীরা 5 বছরের এবং OBC প্রার্থীরা 3 বছর বয়সের ছাড় পাবেন।

AE (Electrical) পদে কর্মরত চাকরি প্রার্থীর মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে? শিলিগুড়ি মিউনিসিপাল কর্পোরেশন থেকে প্রকাশিত নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, উক্ত পদে কর্মরত চাকরি প্রার্থীর মাসিক বেতন থাকবে 25 হাজার টাকা করে।

এছাড়া AE (Electrical) পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, যেকোনো সরকারি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি করা থাকতে হবে ইলেকট্রিক্যালে ইঞ্জিনিয়ারিং এর উপর। এর পাশাপাশি Electrical Project এ কমপক্ষে 5 (পাঁচ) বছরের৷ কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে, তাহলে আবেদনের যোগ্য।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের উক্ত পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য আবেদনকারীরকে একটি সঠিক ভাবে Bio-Data তৈরি করতল হবে, এরপর উপযুক্ত সমস্ত নথি সহ নোটিশে উল্লেখিত ঠিকানায় – To,The Commissioner Siliguri Municipal Corporation, Baghajatin Road, P.O.- Siliguri, Dist – Darjeeling,
Pin – 734001 জমা করতে হবে By Post/Drop Box এ 16/07/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখে নিয়ে আবেদন করুন।

Siliguri Municipal Corporation Assistant engineer(Electrical) Recruitment Notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button