ট্রেন্ডিং খবর

LPG Gas Price: এলপিজি সিলিন্ডারের দাম কমিয়ে দিলো মোদি সরকার আজকে,কত টাকা করে দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

আজ নারী দিবসে বড়ো ঘোষণা করলো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গ্যাসের দাম কমানোর কথা জানিয়ে দিলো আজকে এক্স হ্যান্ডেলে প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার আওতায় লক্ষ লক্ষ পরিবারের মহিলারা উপকৃত হচ্ছেন। এই প্রকল্পের মাধ্যমে সম্পূর্ণ বিনামূল্যে কেন্দ্র সরকার সারা ভারত তথা রাজ্যের মহিলাদের গ্যাস সংযোগ দিচ্ছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

লকডাউন চলাকালীন কেন্দ্র সরকার সম্পূর্ণ বিনামূল্যে প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার গ্রাহকদের সম্পূর্ণ বিনামূল্যে তিন মাস গ্যাস সিলিন্ডার দিয়েছিল। আজ নারী দিবসে কেন্দ্র আরও এক বড়ো উপহার দিলো উজ্জ্বলা যোজনার। নারী দিবসে কেন্দ্র সরকার LPG সিলিন্ডারের দাম 100 টাকা করে কমাতে চলছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক্স হ্যান্ডেলে ঘোষণা করেন, “আজ নারী দিবসে,আমাদের সরকার এলপিজি সিলিন্ডারের দাম 100 টাকা করে কমানোর সিদ্ধান্ত নিয়েছে৷ এর ফলে সারা দেশের লক্ষ লক্ষ পরিবারের আর্থিক বোঝাকে উল্লেখযোগ্যভাবে লাঘব করবে, বিশেষ করে আমাদের নারী শক্তিকে উপকৃত করবে।”

পাশাপাশি আরও জানান, “রান্নার গ্যাসকে আরও সাশ্রয়ী করার মাধ্যমে, আমরা পরিবারের মঙ্গলকে সমর্থন করা এবং একটি স্বাস্থ্যকর পরিবেশ নিশ্চিত করার লক্ষ্য রাখি। এটি নারীর ক্ষমতায়ন এবং তাদের জন্য ‘সহজ জীবনযাপন’ ​​নিশ্চিত করার প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্যপূর্ণ।”

Related Articles

Back to top button