WBJEE 2024 Exam Date: জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা ২০২৪ কবে জানিয়ে দিলো আজকে!

Published By: MD 360 NEWS | Updated:
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

আগামী ২০২৪ সালে রাজ্যের জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা কবে হবে,তার দিনক্ষণ ঘোষণা করলো West Bengal Joint Entrance Examinations Board। উচ্চ মাধ্যমিক পাশ করার পর শিক্ষার্থীরা জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা দিয়ে থাকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার মাধ্যমে পশ্চিমবঙ্গের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং,টেকনোলজি, ফার্মেসি এবং আর্কিটেকচারের কোর্সে পড়ুয়ারা ভর্তি হয়ে থাকে। ২০২৪ সালের জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে আগামী ২০২৪ সালের ২৮ শে এপ্রিল রবিবার। এই মর্মে আজকে একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশিত হলো West Bengal Joint Entrance Examinations Board এর তরফ থেকে।

বুধবার জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের তরথ থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে বলা হয়েছে,“পশ্চিমবঙ্গের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে ইঞ্জিনিয়ারিং, টেকনোলজি, ফার্মাসি ও আর্কিটেকচার কোর্সে ভর্তি হইবার পরীক্ষা (WBJEE – ২০২৪) আগামী ২৮ শে এপ্রিল, 2028 (রবিবার) অনুষ্ঠিত হইবে।”(WBJEE Exam 2024 Date)

ইতিমধ্যে উচ্চ মাধ্যমিক পরীক্ষা ২০২৪ এর রুটিন প্রকাশিত হয়েছে, পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৬ ই ফেব্রুয়ারী থেকে আর তা চলবে ২৯শে ফেব্রুয়ারী পর্যন্ত।

তবে এখনও পর্যন্ত কবে WBJEE 2024 Form Fill Up শুরু হবে(WB JEE Exam 2024 From Fill Up Date), কিভাবে হবে তা নিয়ে নোটিশে কিছু বলা হয়নি। তবে বলা হয়েছে বিস্তারিত তথ্য জানার জন্য সবসময় নজর রাখুন https://wbjeeb.nic.in/ & www.wbjeeb.in এই দুটি ওয়েবসাইটে।

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল টেলিগ্রামWhatsApp গ্রুপের যুক্ত হন

বিঃদ্রঃ- Md 360 News পোর্টাল আপনাদেরকে সদা সর্বদা নির্ভুল খবর দিয়ে থাকে। রাজ্য বা কেন্দ্র, দেশ কিংবা বিদেশের সরকারি ও বেসরকারি চাকরির আপডেট ও খবর সবার আগে দেখুন Md 360 News পোর্টালে। তবে মনে রাখবেন, Md 360 News পোর্টাল কোনো নিয়োগকারী সংস্থা নয়। আমরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে তথ্য সংগ্রহ করে, তা সহজ সরল ভাষায় Md 360 News পোর্টালে আর্টিকেল আকারে তুলে ধরে থাকি। যাতে আপনারা সহজেই পশ্চিমবঙ্গের বিশ্বস্ত পোর্টালের(Md 360 News) মাধ্যমে, তা হাতের গোড়ায় পেয়ে থাকেন।
About Author