চাকরি

রাজ্যে BDO অফিসে কর্মী নিয়োগ লিখিত পরীক্ষা ছাড়াই 2024! বেতন 11 হাজার টাকা,আবেদন করুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, পশ্চিমবঙ্গ সরকারের ব্লক ডেভেলপমেন্ট অফিসারের অফিস থেকে। এই পদে আবেদন করতে পারবেন রাজ্যের যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Block Level Asst. Accountant পদে, মিড-ডে-মিল পোগ্রামে কাজ করার জন্য। এই পদে আবেদন করার জন্য যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে, দেখে নিন বিস্তারিত আজকের প্রতিবেদনে।

Accountant পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 65 বছর বয়সের মধ্যে।

Accountant পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 11 হাজার টাকা করে।

এছাড়াও Block Level Asst. Accountant পদে আবেদন করার জন্য কোন রকম শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়নি, তবে বলা হয়েছে শুধুমাত্র অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই এখানে আবেদন করতে পারবেন। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে যোগ্যতা ভালো ভাবে দেখে আবেদন করুন।

এখানে নিয়োগ করা হচ্ছে ইন্টারভিউ এর মাধ্যমে। এরজন্য Bio Data আবেদন ফর্ম সহ বিস্তারিত নথি সহ একসঙ্গে করে নির্দিষ্ট ঠিকানায় যেতে ইন্টারভিউ এর জন্য 29/06/2024 তারিখে। ইন্টারভিউ এর স্থান: the Chamber of the Block Development Officer, Jamalpur, Purba Bardhaman।

West Bengal BDO Office Job Accountant Recruitment Notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button