চাকরি

রাজ্যে BDO অফিসে কর্মী নিয়োগ লিখিত পরীক্ষা ছাড়াই 2024, বেতন 11 হাজার টাকা! আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হলো রাজ্যের BDO Office থেকে। এই পদে প্রার্থী নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তি ভিত্তিক ভাবে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, Office Of The Block Development Office থেকে। এই পদে নিয়োগ করা হচ্ছে রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গ সরকারের ব্লক ডেভেলপমেন্ট অফিসার অফিস থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে Assistant Accountant পদে।

আপনি যদি এই পদে আবেদন করতে ইচ্ছুক থাকেন? তাহলে দেখে নিন কিভাবে আবেদন করবেন এই পদে, আবেদন করার জন্য যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে ইত্যাদি বিস্তারিত দেখুন অফিসিয়াল নোটিফিকেশন সহ।

Assistant Accountant পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 63 বছর বয়সের মধ্যে। যোগ্য প্রার্থীদের বয়স হিসেব করতে হবে 01/07/2024 তারিখ অনুযায়ী।

এছাড়া Assistant Accountant পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, তা নোটিশে উল্লেখিত রয়েছে। এই পদে চাকরি প্রার্থীকে মাসিক 11 হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

এছাড়া Assistant Accountan পদে আবেদন করার জন্য প্রার্থীদের কোন রকম শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়নি, তবে বলা হয়েছে যে শুধুমাত্র অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই এখানে আবেদন করতে পারবেন এবং কম্পিউটার বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীকে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। এরজন্য 26/07/2024 তারিখে নির্দিষ্ট ঠিকানায় সকাল 11 টায় রিপোর্ট করতে হবে এবং ইন্টারভিউ অনুষ্ঠিত হবে দুপুর 12 টা থেকে বিকেল 3 টা পর্যন্ত। আরও বিশদে জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে ভালো ভাবে জেনে নিন।

West Bengal BDO Office Job Assistant Accountant Notification:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button