চাকরি

WB Guest Teacher Job 2024: পশ্চিমবঙ্গে বাংলা,ইংরেজি সহ বিভিন্ন বিষয়ে Guest Teacher নিয়োগ,ইন্টারভিউ দিয়ে! আবেদন করুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

West Bengal Assistant Guest Teacher Job Vacancy 2024: বিদ্যালয়ে শিক্ষকতা করতে চান,তাহলে ভালো ভাবে পড়ুন আজকের প্রতিবেদনটি। পশ্চিমবঙ্গ সরকারের সাব ডিভিশনাল অফিসের অফিস থেকে রাজ্যে Assistant Guest Teacher এবং Group – D পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা Guest Teacher 2024 এবং গ্রুপ ডি পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে যোগ্য প্রার্থীদের শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। আজকের প্রতিবেদনে দেখে নিন Assistant Guest Teacher ও গ্রুপ ডি পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন রয়েছে, আবেদন কতদিন পর্যন্ত চলবে ও ইন্টারভিউ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Assistant Guest Teacher পদে যে সমস্ত বিষয়ে শিক্ষক নিয়োগ করা হবে তা হলো, বাংলা, ইংরেজি, ইতিহাস, ভৌত বিজ্ঞান ও জীবন বিজ্ঞান বিষয়ে।

Group – D এবং Assistant Guest Teacher পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 64 বছর বয়সের মধ্যে।

Assistant Guest Teacher এবং Group – D পদে আবেদন করার জন্য কোন রকম শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়নি, তবে বলা হয়েছে অবসর প্রাপ্ত সরকারি কিংবা বেসরকারি প্রতিষ্ঠান থেকে কর্মরত শিক্ষকেরা এখানে আবেদন করতে পারবেন। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন ভালো ভাবে দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের Guest Teacher ও Group D পদে নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। এরজন্য আগে থেকে আবেদন করতে হবে না, ইন্টারভিউ এর দিন আবেদন ফর্ম ও উপযুক্ত ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে 30/07/2024 তারিখে।

West Bengal Guest Teacher & Group D Recruitment Notification 20224: Download

বিঃদ্রঃ পাঠকদের উদ্দেশ্য জানানো যাচ্ছে যে, আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন থেকে ভালো ভাবে যোগ্যতার মানদণ্ড দেখে নিন।

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button