চাকরি

WB Guest Teacher Job 2024: রাজ্যে সরকারি মডেল স্কুলে টিচার,গ্রুপ ডি, গার্ড নিয়োগ পরীক্ষা ছাড়াই! আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য সুখবর! রাজ্যে সরকারি মডেল স্কুলে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে Guest Teacher, Group D এবং Security Guard পদে। উক্ত পদগুলিতে দিতে হবে না লিখিত পরীক্ষা! নিয়োগ করা হচ্ছে ইন্টারভিউ এর মাধ্যমে। রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Govt. Model School থেকে প্রকাশিত নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে, Guest Teacher, Group – D, Security Guard পদে। উক্ত পদে সকল যোগ্য প্রার্থীরা ইন্টারভিউ এ অংশগ্রহণ করতে পারবেন।

West Bengal Guest Teacher 2024, গ্রুপ ডি ও সিকিউরিটি গার্ড পদে কিভাবে আবেদন করবেন, আবেদন করার জন্য যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তি সহকারে আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত তিনটি পদেই আবেদন করার জন্য বয়স থাকতে হবে 01/06/2024 তারিখ অনুযায়ী সর্বোচ্চ 64 বছর বয়সের মধ্যে। এই তিনটি পদেই প্রার্থীদের সাক্ষাৎকারের মাধ্যমে বাছাই করে নিয়োগ করা হবে।

Guest Teacher, গ্রুপ ডি ও সিকিউরিটি গার্ড পদে কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, তা সংখ্যায় উল্লেখ করা হয়নি। তবে বলা হয়েছে, কর্মীদের মাসিক পারিশ্রমিক শেষ বেতন বিয়োগ পেনশনের সমতুল্য হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

Guest Teacher, Group – D এবং Security Guard পদে আবেদন করার জন্য কোন রকম শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়নি তবে বলা হয়েছে যে, অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই শুধুমাত্র এখানে আবেদন করতে পারবেন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর দিন নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে। সাথে আবেদন পত্র ও বিজ্ঞপ্তিতে উল্লেখিত সমস্ত নথি সহকারে 23/07/2024 তারিখে The Office Chamber of S.D.O, Suri, Sadar (1st Floor of Prashashan Bhawan), Birbhum.((প্রার্থীকে একই দিনে সকাল 10:30 টায় তাদের নথি যাচাইয়ের জন্য R.T.C. হলে রিপোর্ট করতে হবে)। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

West Bengal Govt Model School Guest Teacher, Group D & Security Guard Recruitment Notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button