চাকরি

বিশ্ববিদ্যালয়ে চাকরি প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে,প্রতি মাসে ২৫ হাজার বেতন! পরীক্ষা ছাড়াই নিয়োগ,দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

বাঁকুড়া বিশ্ববিদ্যালয় (Bankura University) থেকে ইতিমধ্যেই নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। রাজ্যের প্রত্যেক যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Project Associate – I পদে, দেখে নিন এই পদে আবেদন করার জন্য কি কি যোগ্যতা উল্লেখ করা হয়েছে। এর পাশাপাশি বয়স কত চাওয়া হয়েছে, বেতন কত দেওয়া হবে,আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে, বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Project Associate পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে M.Sc পাশ করা থাকতে হবে 55% নম্বর সহ এবং এর পাশাপাশি এই বিষয়ে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে আবেদন করার জন্য, আবেদনকারীর বয়স থাকতে হবে সর্বোচ্চ 35 বছরের মধ্যে। এই বয়সের মধ্যে সকল যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 25 হাজার টাকা করে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে এম.এসসি. পদার্থবিজ্ঞানে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে এই জিমেইল আইডি dey.balaram@gmail.com দেওয়া হয়েছে। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা তাদের CV ও ডকুমেন্টস Pdf করে পাঠিয়ে দিতে উল্লেখিত জিমেইল আইডিতে। এরপর আবেদনের ভিত্তিতে একটি লিস্ট তৈরি হবে। যোগ্য প্রার্থীরা ইন্টারভিউ এর জন্য ডাক পাবে, আরও বিশদে জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।

Project Associate Recruitment Notification:- Download 

Related Articles

Back to top button