চাকরি

CNCI Kolkata Job 2024: কলকাতা চিত্তরঞ্জন ক্যান্সার হাসপাতালে কর্মী নিয়োগ ডেটা এন্ট্রি অপারেটর পদে, আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Chittaranjan National Cancer Institute DEO Recruitment 2024: রাজ্যে আবারও নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে ডেটা এন্ট্রি অপারেটর পদে রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীকে। নিয়োগ করা হচ্ছে, চিত্তরঞ্জন জাতীয় ক্যান্সার প্রতিষ্ঠান, কলকাতায়। আজকের প্রতিবেদনে দেখে নিন, কিভাবে আবেদন করবেন এই পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ডেটা এন্ট্রি অপারেটর পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে, 25 বছর বয়সের মধ্যে। এই পদে নিয়োগ করা হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে ছয় মাসের জন্য। তবে কাজের মেয়াদ বৃদ্ধিও হতে পারে পরবর্তীতে।

Data Entry Operator পদে কর্মরত চাকরি প্রার্থীর মাসিক বেতন থাকবে, 17 হাজার টাকা করে প্রতি মাসে।

ডেটা এন্ট্রি অপারেটর পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, যেকোনো সরকারি স্বীকৃতি প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাশ এর পাশাপাশি কম্পিউটার সার্টিফিকেট ও টাইপিং স্পিড ভালো থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই বিস্তারিত দেখে নিন বিজ্ঞপ্তি থেকে।

উক্ত পদে ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, আবেদন করতে হবে অফলাইনে এর পাশাপাশি জিমেইলের মাধ্যমেও আবেদন ফর্ম পাঠাতে হবে। প্রথমত অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করুন। এরপর সংশ্লিষ্ট নথি সহ নির্দিষ্ট ঠিকানায় জমা করুন। এর পাশাপাশি নোটিশে থাকা জিমেইলে আবেদন ফর্ম ও নথি পাঠিয়ে দিন 10/09/2024 তারিখের মধ্যে।

Date of Written Test/Skill Test: 14.09.2024 from 9:30 AM onwards.

For clarifications please contact: Email: recruitment.cncik@gmail.com
Phone: 033 2324 5015

Chittaranjan National Cancer Institute Data Entry Operator Recruitment Notification 2024: Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button