চাকরি

লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ 2024! 21 হাজার টাকা মাসে,আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ডায়াগনোসার্চ লাইফ সায়েন্সেস প্রাইভেট লিমিটেড থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে এই পদে। কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই সাক্ষাৎকারে সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা অংশগ্রহণ করতে পারবেন। ইতিমধ্যেই তার আবেদন ফর্ম জমা নেওয়া হচ্ছে Online Google Form এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Nurse পদে, যোগ্য প্রার্থীকে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Nurse পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে।

এছাড়াও Nurse পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 21 হাজার টাকা করে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Nursing বিষয়ে Diploma করা থাকতে হবে অথবা ANM কিংবা GNM কোর্স করা থাকলে এখানে আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি রয়েছে অনলাইনে গুগল ফর্মের মাধ্যমে। এরজন্য অফিসিয়াল নোটিশে উল্লেখিত গুগল ফর্মের লিংকে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 05/06/2024 তারিখের মধ্যে। প্রার্থীদেরকে তাদের যোগ্যতা হিসাবে বাচাই করে, যোগ্য প্রার্থীদের জিমেইল এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে ইন্টারভিউ এর তারিখ ও সময়। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিশ ভালো ভাবে দেখুন।

Diagnosearch Life Sciences Pvt Ltd Nurse Recruitment Notification 2024:- Download

Online Apply Link:- Apply

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button