চাকরি

EICS Job Vacancy 2024: রাজ্যে লিখিত পরীক্ষা ছাড়াই সুপারিনটেনডেন্ট পদে চাকরি 2024! বেতন 20 হাজার, আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, Elmhirst Institute Of Community Studies(EICS) থেকে।নিয়োগ করা হচ্ছে লিখিত পরীক্ষা ছাড়াই এই পদে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এলমহার্স্ট ইনস্টিটিউট অফ কমিউনিটি স্টাডিজ দ্বারা পরিচালিত “শক্তি সদন” প্রকল্পে নিয়োগ করা হচ্ছে সুপারিনটেনডেন্ট (Superintendent) পদে।

সুপারিনটেনডেন্ট পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে আবেদন করার জন্য, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তি সহকারে আজকের প্রতিবেদনে।

এলমহার্স্ট ইনস্টিটিউট অফ কমিউনিটি স্টাডিজ দ্বারা পরিচালিত “শক্তি সদন” প্রকল্পে Resident Superintendent পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন থাকবে 20 হাজার টাকা করে।

এছাড়াও Resident Superintendent পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে সর্বনিম্ন 35 বছর বয়স থেকে সর্বোচ্চ 55 বছর বয়সের মধ্যে।

Resident Superintendent পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, আইন/সমাজবিজ্ঞান/সামাজিক বিজ্ঞান/মনোবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রী। এর পাশাপাশি সরকারী বা বেসরকারী প্রকল্প/কর্মসূচীর সাথে প্রশাসনিক সেট-আপে নারী সম্পর্কিত প্রাসঙ্গিক ডোমেনে কাজ করার 5 বছরের অভিজ্ঞতা থাকতে হবে এবং একই সেট-আপের মধ্যে বা বাইরে কাউন্সেলিং-এর কমপক্ষে 1 বছরের অভিজ্ঞতা সহ পছন্দসই প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর দিন একটি Bio-Data সহ সমস্ত ডকুমেন্টসের জেরক্স ও অরিজিনাল সাথে করে নিয়ে যেতে হবে ইন্টারভিউ স্থানে। উক্ত পদে শুধুমাত্র মহিলা প্রার্থীরাই আবেদন করতে পারবেন। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 18/07/2024 তারিখে সকাল 10 ঘটিকায়, The EICS head office of Andrewspalli, Santiniketan, Birbhum,WB। আবেদন করার পূর্বে অবশ্যই ভালে ভাবে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

Elmhirst Institute Of Community Studies Resident Superintendent Recruitment Notification 2024: Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button