চাকরি

GRSE Job 2024: রাজ্যে জাহাজ নির্মাণ কেন্দ্রে কর্মী নিয়োগ মাধ্যমিক পাশে! বেতন ২৬ হাজার টাকা,আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে জাহাজ নির্মাণ কারখানায় কর্মী নিয়োগ করা হচ্ছে। গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড এর তরফ থেকে এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। GRSE অর্থাৎ গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড হলো একটি জাহাজ নির্মাণ কেন্দ্র, যা আমাদের রাজ্য অর্থাৎ পশ্চিমবঙ্গে অবস্থিত। সেই কারখানায় কর্মী নিয়োগ করা হচ্ছে মাধ্যমিক পাশে। ইতিমধ্যেই সেই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত করলো GRSE।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হচ্ছে জার্নিম্যান (Journeyman) পদে।আজকের প্রতিবেদনে দেখে নিন,এই পদে আবেদন কিভাবে করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন রয়েছে, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

Journeyman পদে আবেদন করার জন্যে শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। মোট 50 টি শূন্যপদে জার্নিম্যান ট্রেডে কর্মী নিয়োগ করা হচ্ছে।

এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী 18 থেকে 26 বছর বয়সের মধ্যে। পাশাপাশি বয়সের ছাড় পাবে সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী।

এই পদে কর্মরত প্রার্থীদের প্রথম 1 বছর প্রতি মাসে দেওয়া হবে 24 হাজার টাকা করে এবং পরের এক বছর দেওয়া হবে প্রতি মাসে 26 হাজার টাকা করে।

ইতিমধ্যেই এই পদে আবেদন শুরু হয়েছে, আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য GRSE এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে। সেখান থেকে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 19/02/2024 তারিখের মধ্যে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন দেখুন।

GRSE 2024 Recruitment Notification:-Download 

GRSE Online Apply Link:- Click

Related Articles

Back to top button