ভারত সরকারের প্রতিরক্ষা মন্ত্রণালয়ে JRF নিয়োগ 2024,প্রতি মাসে ৪৬,৯৯০ টাকা!দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

আপনি কি চাকরি খুঁজছেন?তাহলে আপনার জন্য সুখবর! ভারত সরকার, প্রতিরক্ষা মন্ত্রণালয় (Government Of India Ministry Of Defence Recruitment 2024) থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের JRF পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত কিভাবে আবেদন করবেন। রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের Junior Research Fellow(JRF Job 2024) পদে নিয়োগ করা হচ্ছে। এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স কত চাওয়া হয়েছে, কত টাকা করে মাসিক সাম্মানিক দেওয়া হবে?বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

Junior Research Fellow পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে আবেদনকারীর সর্বোচ্চ 28 বছর বয়স পর্যন্ত। 18 থেকে 28 বছর বয়সের মধ্যে সকল যোগ্য প্রার্থী এই পদে আবেদন এর যোগ্য। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত যে সব প্রার্থী রয়েছেন তাদের ক্ষেত্রে বয়সের ছাড় থাকবে।

JRF পদে কর্মরত প্রার্থীর প্রতি মাসে বেতন দেওয়া হবে 46 হাজার 990 টাকা করে। এই পদে আবেদন এর জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে প্রার্থীদের কাছ থেকে স্নাতক কিংবা স্নাতকোত্তর কা প্রফেশনাল কোর্সে। বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করে কিংবা অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি দেখে নিন।

এই পদে আবেদন করতে পারবেন অফলাইনে স্পিড পোস্ট কিংবা রেজিস্টার পোস্টের মাধ্যমে পাঠিয়ে। এর পাশাপাশি জিমেইল এর মাধ্যমেও পাঠাতে পারবেন। বিজ্ঞপ্তির শেষের পেজে থাকা আবেদন ফর্ম ও শিক্ষাগত যোগ্যতা, বয়সের প্রমাণ, জাতিগত শংসাপত্র(যদি থাকে) ইত্যাদি একসঙ্গে করে পাঠাতে হবে নির্দিষ্ট ঠিকানায়। আবেদন করতে পারবেন 07/02/2024 তারিখ পর্যন্ত। বিস্তারিত জানুন নিচের লিংকে ক্লিক করে।

Government of India, Ministry of Defence JRF Recruitment 2024 Notification:- Download