চাকরি

IACS Kolkata Job 2024: লিখিত পরীক্ষা ছাড়াই রাজ্যে PRA পদে কর্মী নিয়োগ! দেখুন আবেদন পদ্ধতি

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স (IACS) থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে এই পদে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। আবেদন করতে পারবেন রাজ্যের যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

IACS থেকে নিয়োগ করা হচ্ছে Postdoctoral Research Associate (PRA) পদে। এই পদে আবেদন করার জন্য যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে, ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হচ্ছে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Postdoctoral Research Associate পদে আবেদন করার জন্য প্রার্থীদের কোন রকম বয়সের উর্ধ্ব সীমা কিংবা নিম্নসীমা উল্লেখ করা হয়নি, তবে যোগ্য প্রার্থীরা অবশ্যই এখানে আবেদন জানাতে পারবেন।

এছাড়াও Postdoctoral Research Associate পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত করে দেওয়া হবে তা সংখ্যায় উল্লেখ করা হয়নি, তবে বলা হয়েছে IACS এর নিয়ম অনুযায়ী প্রার্থীদের বেতন দেওয়া হবে।

Postdoctoral Research Associate পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে PhD করা থাকতে হবে Science বিষয়ে। কিংবা যারা যে প্রার্থীরা পিএইচডি থিসিস জমা দিয়েছেন,তারাও আবেদন এর যোগ্য। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

আবেদন পদ্ধতি রয়েছে অনলাইনে জিমেইল এর মাধ্যমে। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের একটি Resume তৈরি করতে হবে এবং সমস্ত উপযুক্ত ডকুমেন্টস সহকারে একটি PDF File বানিয়ে, তা পাঠিয়ে দিতে হবে msap@iacs.res.in এই জিমেইলে। জিমেইল এর সাবজেক্টে লিখতে হবে Application for Research Associate -TRC। আবেদন জানাতে হবে 21/06/2024 তারিখ বিকেল 5 টার মধ্যে। ইন্টারভিউ অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে জুনের শেষের দিকে, যোগ্য প্রার্থীদের শর্টলিস্ট তৈরি করে জিমেইল এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

IACS Research Associate Recruitment Notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button