চাকরি

IACS Job Kolkata 2024: কলকাতায় নতুন চাকরি, বেতন 65 হাজার টাকা! আবেদন পদ্ধতি দেখুন

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কালটিভেশন অফ সাইন্স থেকে কর্মী নিয়োগ করা হচ্ছে কলকাতায়,দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কালটিভেশন অফ সাইন্স(IACS) থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে এই পদে সম্পূর্ণ চুক্তি ভিত্তিক ভাবে, এখানে আবেদন করতে পারবেন রাজ্যের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা। কাজের কর্মস্থল হলো কলকাতা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে IACS এর তরফ থেকে Sports Officer পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের দেওয়া প্রতিবেদনে।

উপরে উল্লেখিত Sports Officer পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 63 বছর বয়স। এই বয়সের মধ্যে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

এছাড়া এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে 65 হাজার টাকা করে।

Sports Officer পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Bachelor’s Degree করা থাকতে হবে এবং যোকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে শারীরিক প্রশিক্ষণে ডিপ্লোমা করা থাকতে হবে। এর পাশাপাশি উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে, আরও বিস্তারিত দেখুন আবেদন করার পূর্বে অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে।

এই পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য একটি BIO-DATA তৈরি করতে হবে, সাথে সমস্ত ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় নিজে গিয়ে কিংবা পোস্ট অফিসের মাধ্যমে পাঠাতে হবে 18/05/2024 তারিখের মধ্যে।

আবেদন পত্র পাঠাতে হবে এই ঠিকানায়- The Registrar, Indian Association for the
Cultivation of Science, 2A & B, Raja S. C. Mullick Road, Kolkata – 700032।

IACS Sports Officer Recruitment Notification 2024:- ডাউনলোড

Website Link:- ক্লিক

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button