চাকরি

Kolkata Metro Job 2024: কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ, ভালো বেতন দেখুন আবেদন পদ্ধতি?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Kolkata Metro Recruitment Notification 2024: কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড(KMRCL) থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগকারী সংস্থা কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড থেকে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হবে চুক্তিভিত্তিক ভাবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সংস্থার তরফ থেকে নিয়োগ করা হচ্ছে, সিনিয়র অ্যাডভাইসর পদে। রয়েছে কর্মরত চাকরি প্রার্থীর জন্য মোটা অঙ্কের বেতন ও। দেখে নিন কিভাবে আবেদন করবেন ও যোগ্যতা কি চাওয়া হয়েছে এই পদে আবেদন করার জন্য।

সিনিয়র অ্যাডভাইসর পদে কর্মরত চাকরি প্রার্থীর মাসিক বেতন থাকবে, এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা করে। এর পাশাপাশি কাজের স্থান অর্থাৎ কর্মস্থল হবে কলকাতার মধ্যে।

সংস্থার তরফ থেকে প্রকাশিত নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, সিলেকশন করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। বয়স থাকতে হবে আবেদন করার জন্য 01/09/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 60 বছর বয়স থেকে সর্বোচ্চ 62 বছর বয়সের মধ্যে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে, এরজন্য আবেদন পত্র ও উপযুক্ত নথি সহ নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে 05/09/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই নিয়োগকারী সংস্থার অফিসিয়াল পোর্টাল একবার ভালো ভাবে দেখে নিন।

Kolkata Metro Rail Recruitment Notification 2024: Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button