ফোন করলেই পাবেন টাকা! লক্ষ্মীর ভান্ডার,বয়স্ক ভাতা ইত্যাদি টাকা না পেলে কল করুন মুখ্যমন্ত্রীকে!

Published By: MD 360 NEWS | Updated:

লক্ষ্মীর ভান্ডার প্রকল্পে আবেদন করেছেন কিন্তু টাকা পাচ্ছেন না! বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতায় আবেদন করেছেন কিন্তু টাকা পাচ্ছেন না! তাহলে আর কোনো চিন্তা নেই সরাসরি মুখ্যমন্ত্রীকে কল করে সেই সুবিধা পেতে পারেন। আপনি যেকোনো প্রকল্প, স্কলারশিপ, ভাতা কিংবা আবাস যোজনা ঘরের টাকা পাবেন এখন খুব সহজেই এই নাম্বারে কল করার মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দক্ষিণ ২৪ পরগনার জয়নগর-১ ব্লকে বিবিধ প্রকল্পের উদ্বোধন, শিলান্যাস এবং সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন, যারা যারা দুয়ারে সরকার ক্যাম্পে কিংবা সরাসরি মুখ্যমন্ত্রী তে কল করে অভিযোগ জানিয়েছে,তাদের আর কয়েকদিনের মধ্যে খুশির খবর দিতে চলছে রাজ্য সরকার। অতএব বোঝা যাচ্ছে সেই সমস্ত যোগ্য ব্যাক্তিরা, যে প্রকল্প নিয়ে অভিযোগ জানিয়েছে তারা সেই সমস্ত প্রকল্পের সুবিধা পেতে চলেছেন।

লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের মাধ্যমে রাজ্য সরকার, রাজ্যের মহিলাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে সরাসরি ১ হাজার টাকা ও ৫০০ টাকা করে প্রতি মাসে পাঠিয়ে থাকেন। এই প্রকল্পে নাম নথিভুক্ত করার শর্ত,আবেদনকারী মহিলাকে পশ্চিমবঙ্গের বাসিন্দা হতে হবে, বয়স থাকতে হবে ২৫ থেকে ৬০ বছর বয়সের মধ্যে এবং রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সরকারি চাকরি না করে থাকলে আবেদন করতে পারবেন। এই সমস্ত শর্তের মধ্যে থাকার পরও আবেদন করে টাকা না পেলে আজই অভিযোগ করুন সরাসরি মুখ্যমন্ত্রীকে এই নাম্বারে কল করে।

ঠিক তেমনি যারা বয়স্ক ভাতা কিংবা বার্ধক্য ভাতা, প্রতিবন্ধী ভাতা ও বিধবা ভাতায় আবেদন করেছেন কিন্তু টাকা পাচ্ছেন না,তাহলেও আপনি সরাসরি মুখ্যমন্ত্রীকে কল করে অভিযোগ দায়ের করতে পারবেন। এরপর আপনার অভিযোগ খতিয়ে দেখা হবে,যদি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে আপনি সেই সমস্ত প্রকল্পের সুবিধা পেয়ে যাবেন। এরজন্য নিচে দেওয়া নাম্বারে কল করুন,এরপর আপনার অভিযোগ কি রয়েছে তা সঠিকভাবে বলুন সেখানে। তারপর আপনি কয়েকদিন পর cmo.wb.gov.in এই লিংকে গিয়ে আপনার রেজিস্ট্রার মোবাইল নাম্বার দিয়ে Status Check করতে পারবেন।

সরাসরি মুখ্যমন্ত্রীকে কল করার নাম্বার ও ওয়েবসাইট লিংক:- Click