ভারতীয় বিমানবন্দরে কর্মী নিয়োগ ২০২৪,রাজ্যেই নিয়োগ! ১৫ হাজার মাসে,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

এয়ারপোর্টে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত করলো Airports Authority Of India। এখানে আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা। নিয়োগ করা হবে কলকাতা, কোচবিহার, বাগডোগড়া সহ রাজ্যের বিভিন্ন জায়গায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Apprentices পদে। কিভাবে এই পদে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে,প্রতি মাসে কত টাকা করে দেওয়া হবে, বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

মোট 130 টি শূন্যপদে ভারতীয় বিমানবন্দরের তরফ থেকে এই নিয়োগ করা হচ্ছে। এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 18 থেকে 26 বছর বয়সের মধ্যে। এছাড়াও সংরক্ষিত যে সব প্রার্থী রয়েছেন তাদের ক্ষেত্রে বয়সের ছাড় থাকবে।

Apprentices পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Graduate, Diploma, ITI Trade আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

Graduate Apprentices পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 15 হাজার টাকা করে, আর Diploma Apprentices পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 12 হাজার টাকা করে। আর ITI Trade পদে কর্মরত Apprentices দের প্রতি মাসে দেওয়া হবে 9 হাজার টাকা করে।

এই সমস্ত পদে আবেদন করতে হবে অনলাইনে। ইতিমধ্যেই অনলাইন আবেদন শুরু হয়েছে, আবেদন চলবে 31/01/2024 তারিখ পর্যন্ত। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন।

Airports Authority Of India Recruitment Notification:- Download