WB Job Fair 2024: রাজ্যে শুরু হচ্ছে চাকরির মেলা,আবেদন করুন আজকেই! সবাই পাবেন চাকরি এইভাবে দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর। কেননা, দীর্ঘ প্রতিক্ষার পর রাজ্যে শুরু হচ্ছে চাকরির মেলা ২০২৪। WBMDFC Job Fair 2024 এর ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে। এই চাকরির মেলায় অংশগ্রহণ করে আপনিও পেতে পারেন ইন্টারভিউ এর মাধ্যমে চাকরি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

West Bengal Minorities’ Development and Finance Corporation এই চাকরির মেলাটি পরিচালনা করেন। যেখানে সারা ভারতের বিভিন্ন বড়ো বড়ো কোম্পানি অংশগ্রহণ করেন এই চাকরির মেলায়। পশ্চিমবঙ্গের সকল বেকার ছেলে মেয়ে চাকরির মেলায় অংশগ্রহণ করে ইন্টারভিউ এর মাধ্যমে চাকরি পেতে পারেন।

আপনি যদি কোনো কোম্পানির চাকরি খুঁজছেন তাহলে আপনার জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। কেননা এখানে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে সরাসরি নিয়োগ করা হচ্ছে। যেকোনো শিক্ষাগত যোগ্যতায় আপনি এই মেলায় অংশগ্রহণ করতে পারবেন। কমপক্ষে ১৮ বছর থেকে শুরু করে সকল ইচ্ছুক প্রার্থীরা চাকরির মেলায় 2024 অংশগ্রহণ করতে পারবেন।

চাকরির মেলায় অংশগ্রহণ করার পূর্বে আপনাকে অনলাইন রেজিষ্ট্রেশন করতে হবে। ইতিমধ্যেই অনলাইন রেজিষ্ট্রেশন শুরু হয়েছে। এরজন্য https://mu.wbmdfc.org/ এই ওয়েবসাইটে এসে অনলাইন রেজিষ্ট্রেশন করতে হবে। West Bengal Job Fair 2024 অনুষ্ঠিত হচ্ছে 26 থেকে 30শে জানুয়ারি 2024। স্থান Park Circus Maidan, Suhrawardy Ave, Beniapukur, Kolkata, West Bengal 700017

চাকরির মেলায় অংশগ্রহণ করার জন্য যেকোনো শিক্ষাগত যোগ্যতা থাকলেই হবে, কেননা যোগ্যতা ভিত্তিক আলাদা আলাদা পদে চাকরি রয়েছে। আপনি যে পদে চাকরি করতে ইচ্ছুক অনলাইনে রেজিষ্ট্রেশন করার সময় তা সিলেক্ট করতে হবে।

WBMDFC Milan Utsav Job Fair 2024 Online Apply:- Click