রাজ্যের বিশ্ববিদ্যালয়ে চাকরি ইন্টারভিউ দিয়ে প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে,বেতন ৩১ হাজার টাকা!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। রাজ্যে আরও চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করলো Maulana Abul Kalam Azad University। রাজ্যের যেকোনো জায়গা থেকে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের। প্রজেক্ট অ্যাসোসিয়েট পদের জন্য আবেদন জমা নেওয়া হচ্ছে Maulana Abul Kalam Azad University এর তরফ থেকে। এই পদে আপনি কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বেতন কত করে পাবেন, বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বোচ্চ 35 বছর বয়স। 18 থেকে 35 বছরের মধ্যে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 31 হাজার টাকা করে। নিয়োগ করা হচ্ছে এক বছরের জন্য প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে। কর্মরত চাকরি প্রার্থীর কাজে সন্তুষ্ট হলে কাজের মেয়াদ আরও বৃদ্ধি পাবে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে প্রার্থীকে M.Sc করা থাকতে হবে Chemistry বিষয়ে কমপক্ষে 55 শতাংশ নাম্বার সহ। আবেদন করার পূর্বে অবশ্যই Maulana Abul Kalam Azad University এর অফিসিয়াল ওয়েবসাইট দেখুন ও বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিন।

প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন পত্র জমা নেওয়া হচ্ছে Gmail এর মাধ্যমে। যোগ্য প্রার্থীরা [email protected] / [email protected] এই জিমেইলে CV ও ডকুমেন্টস পাঠাতে হবে 31শে জানুয়ারি 2024 তারিখের মধ্যে। এরপর যোগ্য প্রার্থীদের একটি লিস্ট তৈরি করে ডাকা হবে ইন্টারভিউ এর জন্য। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 07/02/2024 দুপুর 12 টায়,Department of Applied Chemistry, MAKAUT, WB এই ঠিকানায়।

Maulana Abul Kalam Azad University Recruitment Notification:- Download