যুবশ্রী প্রকল্প নতুন আপডেট 2024,সাবমিট করুন ANNEXURE-III নয়তো টাকা পাবেন না!

Published By: MD 360 NEWS | Updated:

বেকার ভাতা কিংবা যুবশ্রী প্রকল্পের নতুন আপডেট দিলো এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক। যুবশ্রী প্রকল্পে নাম নথিভুক্ত করা থাকলে ও এট সুবিধা পেলে সাবমিট করতে হবে ANNEXURE-III ফর্ম। নির্দিষ্ট সময়ের মধ্যে সকল যুবশ্রী প্রকল্পে নাম নথিভুক্ত ছেলে-মেয়েদের ANNEXURE-III From Online Submit করতে হবে। অন্যথায় যুবশ্রী প্রকল্পের মাধ্যমে টাকা পেতে অসুবিধা হতে পারে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যুবশ্রী প্রকল্পের মাধ্যমে রাজ্য সরকার, রাজ্যের প্রত্যেক বেকার যুবক যুবতীদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১৫০০ টাকা করে প্রতি মাসে পাঠিয়ে থাকেন। ইতিমধ্যেই প্রচুর আবেদনকারীর এই প্রকল্পের সুবিধা পাচ্ছেন সরাসরি Bank Account এ।

Employment Bank এর অফিসিয়াল ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দেওয়া হয়েছে, যে সকল কর্মপ্রার্থী যুবশ্রী প্রকল্পের মাধ্যমে ভাতা পাচ্ছেন। তাদের আগামী ১৫/০১/২০২৪ তারিখ থেকে শুরু ০৪/০২/২০২৪ তারিখের মধ্যে অবশ্যই Annexure-III ফর্মটি online এ “SUBMIT ANNEXURE -III” Link এর মাধ্যমে জমা দিতে অনুরোধ করা হচ্ছে।

এই Link টি এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক এর ওয়েবসাইট employmentbankwb.gov. in এ পাওয়া যাবে। আরও বিশদে জানার জন্য নিকটতম “এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ” এর সাহায্য নিতে পারেন। আপনারা নিজে থেকে ANNEXURE-III ফর্মটি সাবমিট করতে পারবেন এছাড়াও নিকটতম “তথ্য মিত্র কেন্দ্র” ও “বাংলা সহায়তা কেন্দ্র” থেকেও এই কাজটি করতে পারবেন।

Yuvashree Prakalpa ANNEXURE-III ফর্ম Submit কাদের কাদের করতে হবে? তা জানার জন্য Employment Bank এর অফিসিয়াল ওয়েবসাইটে আসুন। এরপর TRACK STATUS FOR ENROLLMENT AND YUVASREE এই লিংকে ক্লিক করুন। পরবর্তী পেজে আপনার EB নাম্বার বসিয়ে দিন ও নিচে ক্যাপচার কোর্ড উল্লেখ করে সাবমিট করুন। নিচে দেখতে পারবেন আপনার ANNEXURE-III ফর্ম সাবমিট করতে হবে কিনা।

Yuvashree Prakalpa Website Link:- Click