রাজ্যে রুপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ Accountant পদে,15 হাজার টাকা মাসে,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে রুপশ্রী প্রকল্পে কাজ করার জন্য কর্মী নিয়োগ করা হচ্ছে। পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হলেই আপনি এই পদে আবেদন এর যোগ্য। ছেলে-মেয়ে সকলেই আবেদন করতে পারবেন। কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বেতন কত করে দেওয়া হবে বিস্তারিত আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে Government of West Bengal Office of the District Magistrate & Collector এর তরফ থেকে। নিয়োগ করা হবে Accountant (Rupashree Prakalpa) পদে। নিয়োগ করা হবে এক বছরের জন্য চুক্তিভিত্তিক।

হিসাবরক্ষক (ACCOUNTANT) পদে আবেদন করার জন্য বয়স চাওয়া হয়েছে 18 থেকে 40 বছর বয়সের মধ্যে। সংরক্ষিত প্রার্থীর জন্য বয়সের ছাড় থাকবে। বয়সের প্রমাণ পত্র হিসাবে মাধ্যমিক অ্যাডমিট কার্ড কিংবা তার সমতূল্য সার্টিফিকেট দিতে হবে।

একাউন্টেন্ট পদে কর্মরত প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে বেতন দেওয়া হবে 15 হাজার টাকা করে। আবেদন করতে হবে অফলাইনে, এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে নোটিফিকেশন ডাউনলোড করে, ৩ পেজে থাকা আবেদন ফর্মটি প্রিন্ট করে তা ফিলাপ করে ডকুমেন্টস সহকারে জমা করতে হবে DPMU,Rupashree Prakalpa Cell under Social Welfare Section, Paschim Medinipur। আরও বিস্তারিত জানতে হবে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন। আবেদন করতে পারবেন 11-01-2024 তারিখ পর্যন্ত।

Accountant (Rupashree Prakalpa) Recruitment Notification :- Download