চাকরি

Siliguri Job Vacancy 2024: শিলিগুড়িতে কর্মী নিয়োগ BRP পদে ইন্টারভিউ দিয়ে! বেতন ও আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

জেলা মিশন ব্যবস্থাপনা ইউনিট, শিলিগুড়ি এবং জেলা গ্রামীণ উন্নয়ন সেল থেকে নতুন চাকরির নোটিফিকেশন প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। নিয়োগ করা হচ্ছে রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

District Mission Management Unit, Siliguri & District Rural Development Cell থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে BRP পদে অর্থাৎ Banking Resource Person পদে।

আজকের প্রতিবেদনে দেখে নিন কিভাবে আবেদন করবেন উক্ত পদে? আবেদন করার জন্য বয়স কত থাকতে হবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

Banking Resource Person অর্থাৎ BRP পদে কর্মরত প্রার্থীর বেতন থাকবে দৈনিক কাজের হিসাবে। প্রতিদিন বেতন থাকবে 1 হাজার 500 টাকা করে। এর পাশাপাশি জানিয়ে দেওয়া হয়েছে প্রতি মাসে সর্বোচ্চ 26 দিন কাজ হবে। তাহলে বেতন দাঁড়াবে 39 হাজার টাকা করে।

Banking Resources Person পদে আবেদন করার জন্য বয়সের উর্ধ্ব কিংবা নিম্নসীমা উল্লেখ করা হয়নি এবং শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়নি। তবে বলা হয়েছে যে, শুধুমাত্র অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই উক্ত পদে আবেদন করতে পারবেন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। প্রার্থী বাছাই করা হবে সাক্ষাৎকারের মাধ্যমেই। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় সংশ্লিষ্ট নথি সহ উপস্থিত হতে হবে 13/08/2024 তারিখের মধ্যে।

Siliguri Job Vacancy Banking Resource Person Notification 2024: Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button