চাকরি

WBSEDCL Job 2024: পশ্চিমবঙ্গ বিদ্যুৎ বণ্টন সংস্থায় নিয়োগ 2024 ইন্টারভিউ দিয়ে!বেতন 1 লক্ষ 15 হাজার টাকা! আবেদন করুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

WBSEDCL Job Vacancy 2024: চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর, পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ বণ্টন কোম্পানি লিমিটেড থেকে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা এই পদে পশ্চিমবঙ্গের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের, পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও আগ্রহী প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই এই পদের আবেদন শুরু হয়েছে, নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে Consultant পদে। আজকের প্রতিবেদনে আলোচনা করা হয়েছে কিভাবে Consultant পদে আবেদন করবেন, আবেদন করার জন্য যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে ইত্যাদি বিস্তারিত তত্ত্ব ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

Consultant পদে আবেদন করার জন্য আবেদনকারী প্রার্থীদের বয়স থাকতে হবে, 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 45 বছর বয়সের মধ্যে।

এছাড়াও Consultant পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন কত টাকা দেওয়া হবে? WBSEDCL এর তরফ থেকে প্রকাশিত নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন থাকবে 1 লক্ষ 15 হাজার টাকা করে। এই পদে প্রার্থী নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে।

কনসালটেন্ট পদে নিয়োগ করা হচ্ছে যোগ্য প্রার্থীদের চুক্তি ভিত্তিক ভাবে। প্রথমত তিন মাসের জন্য নিয়োগ করা হবে, এরপর আরও তিন মাস কাজের মেয়াদ বৃদ্ধি হতে পারে। আপনার কর্মক্ষমতা/দক্ষতার উপর ভিত্তিতে করে পরের তিন মাস আরও নিয়োগ করা হতে পারে।

কনসালটেন্ট পদে আবেদন করার জন্য আবেদন কারী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, Bachelor Degree করা থাকতে হবে ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজি শাখায়। এর পাশাপাশি প্রজেক্ট ডেভেলপমেন্ট, কনস্ট্রাকশন, ইমপ্লিমেন্টেশন ইত্যাদি বিভাগে 12 বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও আরও কিছু যোগ্যতা চাওয়া হয়েছে, বিস্তারিত নিচের লিংকে ক্লিক করে নোটিশ ডাউনলোড করে দেখে নিন।

উক্ত পদে আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। এরজন্য আবেদন ফর্ম পূরণ করে ও ডকুমেন্টস সহকারে বিজ্ঞপ্তিতে উল্লেখিত জিমেইলে পাঠাতে হবে 25/07/2024 তারিখের মধ্যে।

WBSEDCL Consultant Recruitment Notification 2024:- Download

WBSEDCL Job Application Format:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button