চাকরি

রাজ্যে লিখিত পরীক্ষা ছাড়াই চাকরি 2024, বেতন 12 হাজার টাকা,আবেদন করুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গ সরকারের Office Of The Project Officer Cum District Welfare Office থেকে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Addl Inspector পদে যোগ্য প্রার্থীদের। এই পদে নিয়োগ করা হবে প্রার্থীকে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে। আজকের প্রতিবেদনে দেখে নিন, এই পদে আবেদন করার জন্য যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত দেখুন অফিসিয়াল নোটিফিকেশন সহ আজকের প্রতিবেদনে।

Addl Inspector পদে আবেদন করার জন্য আবেদনকারী প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 63 বছর বয়সের মধ্যে। এই পদে এক বছরের জন্য চুক্তি ভিত্তিক নিয়োগ করা হলেও, নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, কাজের পারফর্মেন্সের উপর ভিত্তি করে কাজের মেয়াদ আরও বৃদ্ধি হতে পারে।

এছাড়াও Addl Inspector পদে কর্মরত চাকরি প্রার্থীকে কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে? বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে, এই পদে কর্মরত প্রার্থীর মাসিক থাকবে 12 হাজার টাকা করে।

Addl Inspector পদে আবেদন করার জন্য আবেদনকারীর কোনরকম শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়নি, তবে বলা হয়েছে অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই এখানে আবেদন করতে পারবেন। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন থেকে ভালো ভাবে আবেদনের যোগ্যতা যাচাই করে দেখে নিন।

উল্লেখিত পদে নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। তবে তার আগে যোগ্য প্রার্থীদের উক্ত পদে আবেদন করতে হবে। আবেদন পদ্ধতি রয়েছে অফলাইনে, আবেদন পত্র ও সমস্ত উপযুক্ত নথি একসঙ্গে করে নোটিশে উল্লেখিত ঠিকানায় জমা করতে হবে 23/07/2024 তারিখের মধ্যে। আর ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 26/07/2024 তারিখে।

West Bengal Addl Inspector Recruitment Notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button